Priyanka Chopra

কালচে হয়ে যাচ্ছে ঠোঁট? হারানো রং ফেরাতে কী দিয়ে স্ক্রাব বানাবেন, বলে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া

সম্প্রতি নিজের ঠোঁট ভাল রাখার টোটকা দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। শীতকালে যাঁদের ঠোঁট ফেটে যায়, তাঁরা ঠোঁট ভাল রাখতে কাজে লাগাতে পারেন সেই টোটকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ০৮:৩৪
বিভিন্ন সময়ে প্রিয়ঙ্কা চোপড়ার রূপে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

বিভিন্ন সময়ে প্রিয়ঙ্কা চোপড়ার রূপে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। ছবি: সংগৃহীত।

দেশ-বিদেশে কম নেই প্রিয়ঙ্কা চোপড়ার ভক্ত সংখ্যা। শুধু অভিনয় দক্ষতাই নয়, নিক-জায়ার রূপেও মুগ্ধ অনেকে। ত্বকের জেল্লা থেকে হাসির মায়াময় ঝিলিক, বিভিন্ন সময়ে প্রিয়ঙ্কা চোপড়ার রূপে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। কিন্তু ঠোঁট সুন্দর না হলে কি আর সে হাসির মাধুর্য থাকে? প্রিয়ঙ্কার ঠোঁট অনেকের চেয়ে আলাদা। কিছু দিন আগেই ঠান্ডায় নিজের ঠোঁট ভাল রাখার টোটকা দিয়েছিলেন অভিনেত্রী। শীতকালে যাঁদের ঠোঁট ফেটে যায়, তাঁরা ঠোঁট গোলাপি ও মসৃণ করতে কাজে লাগাতে পারেন প্রিয়ঙ্কার সেই টোটকা।

Advertisement

উপকরণ:

ঠোঁটের যত্ন নিতে একটি বিশেষ ধরনের ঘরোয়া স্ক্রাব ব্যবহার করেন প্রিয়ঙ্কা। কী দিয়ে বানানো হয় সেই স্ক্রাব? সমাজমাধ্যমে প্রিয়ঙ্কা নিজেই জানিয়েছেন, খুব সাধারণ কয়েকটি ঘরোয়া উপকরণ দিয়েই তৈরি হয় স্ক্রাবটি। মাত্র ৩টি উপকরণেই তৈরি হয়ে যায় সেটি। এই স্ক্রাবের মূল উপাদান, এক চিমটি সৈন্ধব লবণ। সঙ্গে লাগবে এক চা চামচ গ্লিসারিন আর এক চা চামচ গোলাপ জল।

প্রণালী:

কী ভাবে বানাবেন স্ক্রাবটি? ৩টি উপাদান একটি পাত্রে নিয়ে নিন। তার পর হাত দিয়েই মিশিয়ে নিন সব ক’টি উপকরণ। এ বার তা ঠোঁটে ভাল ভাবে লাগিয়ে ধীরে ধীরে ঘষতে থাকুন। প্রিয়ঙ্কার দাবি, নিয়মিত এই স্ক্রাব ব্যবহার করলে ঠোঁটের কালচে দাগ উঠে যাবে। জেল্লাও ফিরবে।

আরও পড়ুন
Advertisement