Alia Bhatt

Ranbir-Alia Wedding: নেটমাধ্যমে আলিয়ার কনে সাজের ছবি ভাইরাল! কোন সাজটি আপনার পছন্দ

বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লেহঙ্গাতেই সেজে উঠবেন অভিনেত্রী। কী রঙের লেহেঙ্গায় সেজে উঠবেন আলিয়া তাই নিয়ে ভক্তমহলে চর্চার শেষ নেই।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১২:৫২
কনে রূপে আলিয়ার কোন সাজ দর্শকদের মন কেড়েছে জানেন?

কনে রূপে আলিয়ার কোন সাজ দর্শকদের মন কেড়েছে জানেন? ছবি: সংগৃহীত

সকাল থেকেই রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের প্রস্তুতি তুঙ্গে। গতকাল মেহেন্দির অনুষ্ঠানের শেষেই পাত্রের মা নীতু কপূর জানিয়ে দিয়েছেন, তাঁর ছেলে রণবীরের বিয়ে ১৪ এপ্রিল বৃহস্পতিবার। অতিথিরা ইতিমধ্যেই আসতে শুরু করেছেন তারকা জুটির বাড়িতে। বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লেহঙ্গাতেই সেজে উঠবেন অভিনেত্রী। দিন ক’য়েক আগেই সেই লেহঙ্গা পৌঁছে গিয়েছে কনের বাড়িতে। কী রঙের লেহেঙ্গায় সেজে উঠবেন আলিয়া তাই নিয়ে ভক্তমহলে চর্চার শেষ নেই। বড় পর্দায় একাধিকবার কনের সাজে সেজে উঠেছেন আলিয়া। এ বার বাস্তবের পালা! কনে রূপে আলিয়ার কোন সাজ দর্শকদের মন কেড়েছে জানেন?

Advertisement
‘টু স্টেটস’ ছবির দৃশ্যে  আলিয়া।

‘টু স্টেটস’ ছবির দৃশ্যে আলিয়া।

১) ‘টু স্টেটস’ ছবির শেষ দৃশ্যে দক্ষিণ ভারতীয় কনের সাজে সেজেছিলেন আলিয়া। পরনে ছিল লাল লেহঙ্গা। মাথায় ফুলের মালা। গলায় সোনার হার, কানে ঝোলা দুল আর কোমরবন্ধনি দিয়েই ছিল তাঁর ছিমছাম সাজ। ঠোঁটে লাল লিপস্টিক ও ছোট লাল টিপে আলিয়াকে দেখে আপ্লুত হয়েছিল তাঁর ভক্তমহল।

‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবির দৃশ্যে আলিয়া।

‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবির দৃশ্যে আলিয়া।

২) ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতেও কনের বেশে নজর কেড়েছিলেন আলিয়া। গোলপি লেহঙ্গা আর চোখে রঙিন চশমা— সেই সাজ ছিল বাঁধাধরা কনের সাজ থেকে একেবারে আলাদা। ছবিতে নিজের বিয়েতে সব্যসাচীর লেহঙ্গা ছাড়া পরবে না বলে দারুণ খুঁতখুতে ছিল আলিয়ার চরিত্র! বাস্তবেও ছবিটা কিন্তু একেবারেই এক।

‘রাজি’ ছবির দৃশ্যে আলিয়া।

‘রাজি’ ছবির দৃশ্যে আলিয়া।

৩)‘রাজি’ ছবিতে আলিয়া সেজেছিলেন মুসলিম কনের সাজে। গোলাপি রঙের ব্রোকেডের কুর্তি-শারারা সেট, তার সঙ্গে আকাশি রঙের ওড়না। ওড়নায় চওড়া জড়ির কাজ। গলায় সীতাহার, বড় টিকলি, চোখে সুরমায় আলিয়ার সেই সাজ ছিল নজরকাড়া।

‘কলঙ্ক’ ছবির দৃশ্য়ে আলিয়া।

‘কলঙ্ক’ ছবির দৃশ্য়ে আলিয়া।

৪) ‘কলঙ্ক’ ছবিতেও কনে রূপে আলিয়ার সাবেকি সাজ ভক্তদের দারুণ পছন্দ হয়। লাল রঙের লেহঙ্গা, মাথায় জড়ির কাজ করা নেটের ওড়না, গলায় চোকার আর রানিহার, নাকে নথ, মাথায় চওড়া মাঙ্গটিকা— আলিয়ার সেই সাজ ছিল সত্যিই অনবদ্য।

কনে রূপে আলিয়া।

কনে রূপে আলিয়া।

৫) সম্প্রতি বেশ কিছু বি়জ্ঞাপনেও কনের বেশে সাজতে দেখা যায় আলিয়াকে। কোথাও লাল লেহঙ্গা কোথাও আবার প্যাস্টেল শেডের লেহঙ্গায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। আলিয়াকে বিয়ের সাজে দেখার অপেক্ষায় রইল তাঁর ভক্তেরা।

আরও পড়ুন
Advertisement