Kriti Sanon

ছেলেবেলার মতো কৃতি চুল রাখলেন ছবিতে, আপনিও কাটতে পারেন এই শীতে

কর্মব্যস্ত জীবনে চুলের যত্ন নেওয়ার সময় থাকে না। তাই চুলের আরও দফারফা অবস্থা হয়। তাই এই শীতে আপনি চাইলে কৃতির মতো বব কাট করে ফেলতেই পারেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৬:৩৮
সম্প্রতি অভিনেত্রী কৃতি শ্যাননের ছোট চুলের লুক ভক্তদের বেশ মনে ধরেছে।

সম্প্রতি অভিনেত্রী কৃতি শ্যাননের ছোট চুলের লুক ভক্তদের বেশ মনে ধরেছে। ছবি: সংগৃহীত।

চুল বড় হলেই যে কায়দা করা যায়, এমনটা নয়! লম্বা চুলেই খোলে রূপের বাহার এ ধারণাও ঠিক নয়। পুজো-পার্বণে সনাতনী সাজ মানেই যে এলোচুল বা খোঁপা, সে ধারণাও অস্তমিত। বরং ছোট চুলের আধুনিকতার সঙ্গে সাবেক পোশাকের যুগলবন্দিতে এখন মজেছেন শৌখিনীরা। আপনিও পরীক্ষা-নিরীক্ষা করতে পারেন আপনার চুলের সঙ্গে। কেমন হতে পারে আপনার ছোট চুলের সাজ? সম্প্রতি অভিনেত্রী কৃতি শ্যাননের ছোট চুলের লুক ভক্তদের বেশ মনে ধরেছে। বব কাট চুলের কাটিংয়ে বেশ মানিয়েছে অভিনেত্রীকে।

শীত এলেই চুল রুক্ষ হয়ে যায়, চুল পড়ার সমস্যাও বাড়ে। লম্বা চুল থাকলে সেই নিয়ে বেশ ঝক্কিও পোহাতে হয় এই মরসুমে। আবহাওয়ার শুষ্কতা, বাতাসে জলীয় বাষ্পের উপস্থিতি কম ইত্যাদি কারণে চুলের গোড়া রুক্ষ হয় ও ফেটে যায় সহজে। যত লম্বা চুল ঝক্কিও তত বেশি। কর্মব্যস্ত জীবনে চুলের যত্ন নেওয়ার সময় থাকে না। তাই চুলের আরও দফারফা অবস্থা হয়। তাই এই শীতে আপনি চাইলে কৃতির মতো বব কাট করে ফেলতেই পারেন। তবে কেবল বব কাট নয়, কৃতির চুলের সামনে দিকে রেখেছেন চাইনিজ লকস। শীতের মরসুমে চুল নিয়ে সমস্যায় পড়তে না চাইলে কৃতির লুকে সেজে উঠতে পারেন আপনিও।

Advertisement

শিশু দিবস উপলক্ষে কৃতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে কৃতির ছেলেবেলার কিছু ছবির সঙ্গে রয়েছে ‘ভেড়িয়া’ ছবির কিছু লুকও। ভেড়িয়া ছবিতে কৃতির লুকে যেন হুবহু ছেলেবেলার মুখ বসানো। ভিডিয়োর নীচে তিনি লিখেছেন, ‘‘‘ভেড়িয়া’ ছবিতে আমার লুক যেন আমার ছেলেবেলার চেহারা থেকেই অনুপ্রাণিত। নিজের মধ্যে শিশুসুলভ আচরণটা সব সময়েই বাঁচিয়ে রেখেছি। সকলকে শিশু দিবসের অভিনন্দন!’’

আরও পড়ুন
Advertisement