Ananya Panday

অবিকল করিনার সাজে ক্যামেরাবন্দি হলেন অনন্যা! টেক্কা দিতে পারলেন কি পর্দার ‘পু’-কে?

হ্যালোউইন পার্টিতে ‘কভি খুশি কভি গম’-এর পু-র মতো সেজেছিলেন চাঙ্কি-কন্যা। অনন্যার সাজ কী মনে ধরল করিনার?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৯:১৯
করিনার সাজে অনন্যা!

করিনার সাজে অনন্যা! ছবি: সংগৃহীত।

ভারতবাসীর কাছে নানা বারো মাসে তেরো পার্বণ। উৎসব উদ্‌যাপনের সুযোগ পেলেই হল। পশ্চিমী কায়দায় হ্যালোউইনও উদ্‌যাপনের হিরিক দিকে দিকে। বাদ যায়নি বলিপাড়াও। শনিবার এক বলিতারকাদের নিয়ে এক পার্টির আয়োজন করেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। সেখানে হাজির ছিলেন আরিয়ান খান, জাহ্নবী কপূর এবং অন্যনা পাণ্ডের মতো তারকারা। প্রিয় বলি চরিত্রের সাজে তারকাদের পোশাক ছিল নজরকাড়া। ‘কভি খুশি কভি গম’-এর পু-র সাজে সেজেছিলেন চাঙ্কি-কন্যা। ‘কভি খুশি কভি গম’ ছবির করিনার সাজ হুবহু নকল করেছেন নায়িকা।

গোলাপি রঙের ব্যাকলেস ক্রপ টপ আর বেজ রঙের মিনি স্কার্ট ছিল অনন্যার পরনে। করিনার মতো গোলাপি হ্যান্ডব্যাগ নিতেও ভোলেননি। স্নিকার্সেও ছিল গোলাপি রঙের ছোঁয়া।

Advertisement

পোশাকের সঙ্গে সঙ্গে ছিমছাম মেক আপ করেছেন অনন্যা। গোলাপি আইশ্যাডো, মাস্কারা, গোলাপি ব্লাশ আর গোলাপ লিপগ্লসেই সেরেছেন রূপটান।

অনন্যার এই সাজ কিন্তু করিনারও নজর কেড়েছে। অনন্যার জন্মদিনে সেই ছবি শেয়ার করেই করিনা লিখেছেন, ‘‘তোমাকে দারুণ দেখাচ্ছে। জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালবাসা রইল।’’

অনন্যা কি ছাপিয়ে গেলেন করিনাকে?

অনন্যা কি ছাপিয়ে গেলেন করিনাকে? ছবি: ইনস্টাগ্রাম।

কেমন অভিনয় করেন, সেটা বড় কথা নয়। বলিউডে পা রেখে প্রথমেই চেহারা নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ শুনেছিলেন অনন্যা পাণ্ডে। ‘এত রোগা কেন? এ তো পুরো তক্তার মতো চেহারা!’— বয়স যখন সবে ১৯, অভিনেত্রীর কানে এসেছিল এমনই সব মন্তব্য। নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন সে কথা।

অথচ যত দিন যাচ্ছে অনন্যার সাজপোশাক কিন্তু নজর কাড়ছে ভক্তদের। ধীরে ধীরে দর্শকদের মনেও জায়গা করে নিচ্ছেন অভিনেত্রী।

আরও পড়ুন
Advertisement