Alia Bhatt

উন্মুক্ত বক্ষভাঁজ, সাবেকি পোশাকে রণবীরের কাঁধে মাথা আলিয়ার! পোশাকের দাম কত জানেন?

মুকেশ অম্বানীর পুত্র অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বাগ্দা‌ন অনুষ্ঠানে হাতে হাত রেখে পার্টিতে এলেন রণলিয়া! সঙ্গে ছিলেন তাঁদের বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১২:৩৫
মুকেশ অম্বানীর পুত্র অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বাগ্দা‌ন অনুষ্ঠানে হাতে হাত রেখে পার্টিতে এলেন রণলিয়া!

মুকেশ অম্বানীর পুত্র অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বাগ্দা‌ন অনুষ্ঠানে হাতে হাত রেখে পার্টিতে এলেন রণলিয়া! ছবি: শাটারস্টক।

মেয়ের রাহার জন্মের পর এই প্রথম কোনও অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেল রণবীর কপূর ও আলিয়া ভট্টকে। মুকেশ অম্বানীর পুত্র অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বাগ্দা‌ন অনুষ্ঠানে হাতে হাত রেখে পার্টিতে এলেন রণলিয়া! সঙ্গে ছিলেন তাঁদের বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

রণবীরের পরনে ছিল কালো কুর্তা-পাজামা আর জওহর কোট! তবে আলোকচিত্রীর দৃষ্টি কিন্তু ছিল আলিয়ার উপরেই। হালকা লীল রঙের ইন্দো-ওয়েস্টার্ন পরেছিলেন আলিয়া। তাঁর উপর থেকে চোখ ফেরানো দায়।

Advertisement

পার্টিতে যাওয়ার আগে নিজের ইনস্টাগ্রামেও ছবি শেয়ার করেছিলেন আলিয়া। আকাশি রঙের চিকনকারি ছোট কুর্তা আর শারারায় ক্যামেরাবন্দি হয়েছিলেন নায়িকা। খোলা চুল, ন্যুড মেকআপ আর স্পষ্ট বক্ষভাঁজ। কখনওই মেকআপে খুব বেশি আড়ম্বর করতে পছন্দ করেন না আলিয়া। বিয়ের সাজই হোক বা কোনও বিশেষ অনুষ্ঠান— ছিমছাম সাজেই স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। আলিয়ার এই পোশাকটির নকশা করেন পোশাকশিল্পী রীতিকা মর্চেনদানি। পোশাকটির মূল্য প্রায় ৯৮,০০০ টাকা।

ছবি ভাইরাল হতেই প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা! কেউ বললেন ‘হট’ মা!’ কেউ আবার বললেন, ‘সুন্দরী মা।’

মেয়ের বয়স মাত্র দেড় মাস। এরই মধ্যে কসরত শুরু করেছেন নতুন মা আলিয়া ভট্ট। সন্তান জন্মের আগেও যেমন মায়েদের শরীরে নানা রকম পরিবর্তন আসে, তেমনই কিছু বদল আসে মা হওয়ার পরেও। সন্তান জন্মের পর, আবার আগের চেহারায় ফিরে আসতে চেয়ে কসরত শুরু করেছেন অভিনেত্রী আলিয়া ভট্ট। কিন্তু যে পদ্ধতিতে তিনি শরীরচর্চা করতে শুরু করেছেন, তা দেখে তাজ্জব নেটদুনিয়া। সম্প্রতি অভিনেত্রী একটি ছবি শেয়ার করেন, তাতে দেখা যায় সম্পূর্ণ শরীর উল্টো করে শূন্যে ঝুলিয়ে রেখেছেন তিনি। শুধু মাত্র উপর থেকে শক্ত একটি কাপড় দিয়ে বাঁধা রয়েছে কোমর এবং পা। মা হওয়ার পরেও নিজের শরীরের কথা ভুললে চলবে না, এমনই বার্তা দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন
Advertisement