Cannes 2023

প্রথম বার কান-এ সানি! ভয় ছিল মনে, তবে সাহস দেখিয়েছেন পোশাকে, নজর কাড়লেন সকলের

পরিচালক অনুরাগ কাশ্যপের ছবি ‘কেনেডি’-তে অভিনয় করেছেন সানি। সেই ছবির স্ক্রিনিংয়ের জন্যই এ বার কান-এর লাল গালিচায় দেখা গেল সানিকে। কেমন ছিল তাঁর সাজ?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৪:৩০
sunny leone

কান-এ খোলামেলা পোশাকে আত্মবিশ্বাসী সানি। ছবি: সংগৃহীত

এ বছরই প্রথম কান চলচ্চিত্র উৎসবে অভিষেক হল অভিনেত্রী সানি লিওনির। পরিচালক অনুরাগ কাশ্যপের ছবি ‘কেনেডি’-তে অভিনয় করেছেন সানি। সেই ছবির স্ক্রিনিংয়ের জন্যই এ বার কান-এর লাল গালিচায় দেখা গেল সানিকে।

পরিচালক ও সহ-অভিনেতা রাহুল ভাটের সঙ্গে কান-এর লাল গালিচায় নজর কাড়লেন সানি। সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে সানি লিখেছেন, ‘‘‘কেকেডি’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে কানে, ভারতীয় চলচ্চিত্রের প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত। এই মুহূর্ত আমি এবং আমার টিম কখনওই ভুলবে না।’’

Advertisement

কান-এ ছবির প্রিমিয়ারের দিন সানির পরনে ছিল গোলাপি রঙের অফ শোল্ডার হাই স্টিট গাউন। সানির পোশকের নজরকাড়া বিষয় ছিল তাঁর ট্রেলটি। লম্বা ট্রেল যখন হাওয়ায় উড়ছিল তখন সানির পুরো লুকটাই বদলে যাচ্ছিল। এই ছবি নেটমাধ্যমে ভাইরাল হওয়া মাত্রই ঘুম উড়েছে অনুরাগীদের। মেকআপেও খুব বেশি চাকচিক্য ছিল না সানির। হালকা ডিউয়ি মেকআপ লুকে লাল লিপস্টিক দিয়েই সেরেছেন ছিমছাম সাজ। কানে হিরের দুল, হাতে আংটি, হিল ও টানা খোঁপায় সানির সাজ দেখে মুগ্ধ অনুরাগীরা।

আরও পড়ুন
Advertisement