sharukh khan

২ লক্ষ টাকার পোশাকে শাহরুখের সই, আরিয়ানের সংস্থা থেকে এক দিনে বিক্রি হল তিরিশটি জ্যাকেট

জ্যাকেটে রয়েছে শাহরুখের স্বাক্ষর। আরিয়ানের সংস্থা থেকে এক দিনে ৩০টি জ্যাকেট বিক্রি হল। এই তথ্যের সত্যতা নিয়ে শুরু হয়েছে চর্চা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১১:৫৬
Image of SRK and Aryan.

পরিচালক ছাড়াও আরিয়ানের কিন্তু আরও একটি পরিচয় রয়েছে। ছবি: সংগৃহীত।

মাদককাণ্ডের পর কেটে গিয়েছে কয়েক মাস। বহু ঝড়ঝাপটা পেরিয়ে স্বাভাবিক ছন্দে ফিরেছেন শাহরুখ-তনয় আরিয়ান খান। বলিউডে পা রেখেছেন তিনি। কিন্তু একেবারে অন্য ভূমিকায়। পর্দার সামনে স্বচ্ছন্দ নন আরিয়ান। বরং ক্যামেরার নেপথ্যে থাকতেই বেশি পছন্দ করেন। আরিয়ানের পছন্দের আভাস আগেই দিয়েছিলেন শাহরুখ।

তবে পরিচালক ছাড়াও আরিয়ানের কিন্তু আরও একটি পরিচয় রয়েছে। তিনি ‘ডি’ওয়াইএভিওএল এক্স’ নামে একটি পোশাক সংস্থার কর্ণধার। ২০২২ সালে এই সংস্থার জন্ম হয়। আরিয়ান ছাড়াও এই সংস্থার আরও দু’জন অংশীদার আছেন।

Advertisement

যে সংস্থার হয়ে ইতিমধ্যেই প্রচার শুরু করেছেন শাহরুখ। কলকাতায় আইপিএলে কেকেআর আর আরসিবির ম্যাচে শাহরুখকে সংস্থার লোগো প্রিন্ট করা হুডি পরে দেখা গিয়েছিল। এর আগে আরিয়ানকেও এক রকম হুডি পরে দেখা যায়।

Image of SRK

কলকাতায় আইপিএলে দলকে সমর্থন করতেও আরিয়ানের সংস্থার পোশাকেই ধরা দিয়েছিলেন শাহরুখ। ছবি: সংগৃহীত।

এই সংস্থার প্রতিটি জ্যাকেটের দাম ২ লক্ষ টাকার কাছাকাছি। প্রতিটি জ্যাকেটের গায়েই রয়েছে শাহরুখের স্বাক্ষর। বাদশার সই করা জ্যাকেটের কথা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই এক দিনে বিক্রি হল ৩০টি জ্যাকেট। যা থেকে সংস্থার মোট আয় প্রায় ৬০ লক্ষ টাকা। তবে অনেকেই বিষয়টি নিয়ে সংশয় প্রকাশ করেছেন। এক দিনে এত টাকার জ্যাকেট বিক্রি হওয়া আদৌ সম্ভব কি না, তা নিয়ে সন্দেহ জেগেছে অনেকের মনেই। আবার কারও মতে, যদি এমন হয়েই থাকে, তবে তা হয়েছে পোশাকে শাহরুখের সই রয়েছে বলেই। নয়তো লক্ষ লক্ষ টাকা খরচ করে আরিয়ানের সংস্থা থেকে পোশাক কিনতেন না কেউই। তবে এ বিষয়ে অবশ্য সংস্থার তরফে এখনও মুখ খোলেননি কেউই।

আরও পড়ুন
Advertisement