Gun Shot

টিকিট কাটতে গিয়ে লাইন ভাঙা! রাগে রেল স্টেশনে গুলি চালালেন এক তরুণ

তত্কাল টিকিট কাটবেন বলে টিকিট কাউন্টারের সামনে ভিড় জমান যাত্রীরা। লাইন ভেঙে টিকিট কিনছেন বলে রাগের মাথায় গুলি চালান এক তরুণ। গুলিতে জখম হন এক যাত্রী। পটনার বিহতা স্টেশনের ঘটনা।

Advertisement
সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৩:১৫
নিয়ম মেনে লাইনে না দাঁড়িয়ে কাউন্টারের সামনে ভিড় জমা হয়, তা দেখে রাগের মাথায় গুলি চালান এক তরুণ।

নিয়ম মেনে লাইনে না দাঁড়িয়ে কাউন্টারের সামনে ভিড় জমা হয়, তা দেখে রাগের মাথায় গুলি চালান এক তরুণ। প্রতীকী ছবি।

তত্কাল টিকিট কেনার জন্য রেল স্টেশনের এক টিকিট কাউন্টারের সামনে ভিড়। কে আগে টিকিট কাটবেন তা নিয়ে শুরু হয়েছিল শোরগোল, ধাক্কাধাক্কি। নিয়ম মেনে লাইনে না দাঁড়িয়ে কাউন্টারের সামনে এমন ভিড় জমা হয়, যা দেখে রাগের মাথায় গুলি চালান এক তরুণ। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন এক ব্যক্তি। রবিবার এই ঘটনাটি ঘটে পটনার বিহতা রেল স্টেশনে।

পুলিশ সূত্রে খবর, নিয়ম মেনে লাইনে না দাঁড়িয়ে টিকিট কাউন্টারের সামনে জড়ো হয়েছিলেন যাত্রীরা। তত্কাল টিকিট কাটা নিয়ে শুরু হয় ধাক্কাধাক্কি। টিকিট কাটবেন বলে অপেক্ষা করছিলেন এক তরুণ। কিন্তু লাইন ভেঙে সকলে ভিড় করে টিকিট কেনার জন্য ধাক্কাধাক্কি শুরু করেছিলেন। তা দেখে রাগের মাথায় শূন্যে গুলি চালান ওই তরুণ। গুলি লেগে গুরুতর জখম হন কাউন্টারের সামনে দাঁড়িয়ে থাকা এক যাত্রী। সঙ্গে সঙ্গে সেই আহত ব্যক্তিকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

পুলিশ সূত্র্রের খবর, আহতের নাম মুদরিশ খান। তাঁর বয়স ২৫ বছর। বিহতার বাসিন্দা মুদরিশ। বিহতা থানার এক পুলিশ কর্মী জানিয়েছেন, ‘‘আহত ব্যক্তির বয়ান নেওয়া হয়েছে। থানায় অভিযোগ দায়েরও করা হয়েছে।’’ তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে, এখনও ওই তরুণকে খুঁজে পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন
Advertisement