Delhi Metro Suicide

‘চাকরি নেই, জীবন চলবে কী করে’! চিৎকার করে দিল্লি মেট্রোর সামনে ঝাঁপ ইঞ্জিনিয়ারের

পেশায় ইঞ্জিনিয়ার প্রশান্ত উত্তরপ্রদেশের ভদোহির বাসিন্দা। ২০১৭ সালে তিনি মুম্বই থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করেন। তার পর থেকে টুকটাক চাকরি করলেও পাকাপাকি কোনও চাকরি পাননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১০:৫৩
Young engineer from UP kills himself by jumping in Delhi metro in Noida

মৃত যুবকের নাম প্রশান্ত দীক্ষিত। ফাইল চিত্র ।

ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছিলেন। কিন্তু পাকাপাকি ভাবে কোনও চাকরি নেই। দীর্ঘ দিন বাড়িতেই বসেছিলেন। সেই হতাশা থেকেই দিল্লি মেট্রোতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ৩২ বছর বয়সি এক জন যুবক! সোমবার উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধনগরের নয়ডা সেক্টর-৩৪ মেট্রো স্টেশনে ঘটনাটি ঘটেছে। মৃত যুবকের নাম প্রশান্ত দীক্ষিত।

নয়ডার ডেপুটি কমিশনার অফ পুলিশ (জোন-১) হরিশ চন্দ্র জানিয়েছেন, পেশায় ইঞ্জিনিয়ার প্রশান্ত উত্তরপ্রদেশের ভদোহির বাসিন্দা। ২০১৭ সালে তিনি মুম্বই থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করেন। তার পর থেকে টুকটাক চাকরি করলেও পাকাপাকি কোনও চাকরি পাননি। আর তা নিয়েই দীর্ঘ দিন হতাশায় ভুগছিলেন প্রশান্ত। সেই হতাশা থেকেই তিনি সোমবার আত্মহত্যা করেন বলে মনে করছে পুলিশ।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের দাবি, সোমবার সন্ধ্যায় নয়ডা সেক্টর-৩৪ মেট্রো স্টেশনে দাঁড়িয়ে ছিলেন প্রশান্ত। সেই সময় স্টেশনে দ্বারকাগামী একটি মেট্রো ঢুকছিল। হঠাৎ চিৎকার করে সেই মেট্রোর সামনে ঝাঁপ দেন তিনি। ঘটনাস্থলে উপস্থিত সিআইএসএফ কর্মীরা প্রশান্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন
Advertisement