UP Crime News

গাড়িতে করে তরুণীকে কলেজে পৌঁছে দেওয়ার প্রস্তাব, পথে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ

উত্তরপ্রদেশের বরেলীতে ১৮ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গ্রামের এক যুবক মাদক খাইয়ে তাঁকে ধর্ষণ করেন‌ বলে অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ২৩:২৮
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

১৮ বছরের তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠল গ্রামের যুবকের বিরুদ্ধে। কলেজ যাওয়ার পথে ওই তরুণীকে গাড়িতে তুলে নেওয়া হয় বলে অভিযোগ। তাঁকে কলেজে পৌঁছে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন অভিযুক্ত। পরে তাঁকে ধর্ষণ করা হয়। পুলিশকে নির্যাতিতার পরিবার জানিয়েছে, অত্যাচারে তরুণীর গোপনাঙ্গে অস্ত্রোপচার করতে হয়েছে।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলীর। পুলিশকে নির্যাতিতার বাবা জানিয়েছেন, তাঁর কন্যা বিএ চূড়ান্ত বর্ষের ছাত্রী। গত ২১ জুন সকালে অন্যান্য দিনের মতোই তিনি কলেজে যাচ্ছিলেন। পথে অভিযুক্তের সঙ্গে তাঁর দেখা হয়। তিনি ওই তরুণীকে গাড়িতে করে কলেজে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন। তরুণী তাতে রাজি হয়েছিলেন।

গাড়িতেই তাঁকে এক ধরনের পানীয় খেতে দেওয়া হয় বলে অভিযোগ। যা খেয়ে তরুণী সংজ্ঞা হারান। তার পর‌ তাঁকে ধর্ষণ করা হয় বলে জানিয়েছেন তাঁর বাবা।

নির্যাতিতার বাবার অভিযোগ, ঘটনায় গোপনাঙ্গে আঘাত পেয়েছেন তরুণী। তাই সেখানে অস্ত্রোপচার করতে হয়েছে। তরুণীর বাবার অভিযোগের ভিত্তিতে পুলিশ এফআইআর দায়ের করেছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। যদিও তাঁকে এখনও ধরা যায়নি। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ফতেগঞ্জের এসএইচও এম এম চতুর্বেদী জানিয়েছেন, এই ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে। কেন তরুণীর অস্ত্রোপচারের প্রয়োজন হল তা খতিয়ে দেখা হবে।

আরও পড়ুন
Advertisement