Auto Driver

থানায় অভিযোগ জানিয়ে ফিরছিলেন মহিলা, পথে দুই সঙ্গীকে জুটিয়ে গণধর্ষণ অটো চালকের!

পুলিশ জানিয়েছে, ১৩ জুলাই স্বামীর বিরুদ্ধে থানায় গার্হস্থ্য হিংসার অভিযোগ করতে যাচ্ছিলেন মহিলা। একটি সংস্থার মাধ্যমে অটো ভাড়া করেছিলেন তিনি। থানা থেকে সেই অটোতেই ফিরছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ২২:০৬

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

থানায় অভিযোগ দায়ের করে ফিরছিলেন এক মহিলা। ফেরার পথে গণধর্ষণের শিকার তিনি। পুলিশ জানিয়েছে, যে অটোয় ফিরছিলেন, তার চালক এবং দুই সঙ্গী তাঁকে গণধর্ষণ করেছেন। হায়দরাবাদের ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, ১৩ জুলাই স্বামীর বিরুদ্ধে থানায় গার্হস্থ্য হিংসার অভিযোগ করতে যাচ্ছিলেন মহিলা। একটি সংস্থার মাধ্যমে অটো ভাড়া করেছিলেন তিনি। থানা থেকে সেই অটোতেই ফিরছিলেন। মহিলার অভিযোগ, ফেরার সময় অটোর চালক অন্য একটি রাস্তা ধরেন। পথে একটি মদের দোকান থেকে দুই সঙ্গীকেও তোলেন। তাঁরা মত্ত অবস্থায় ছিলেন। এর পর মহিলাকে জোর করে মদ্যপান করান। চালক এর পর একটি নির্জন জায়গায় নিয়ে যান অটো।

মহিলা থানায় অভিযোগ করে জানিয়েছেন, নির্জন জায়গায় জোর করে একটি গাড়িতে তুলে তাঁকে গণধর্ষণ করা হয়। মহিলা সেখান থেকে কোনও মতে পালিয়ে বড় রাস্তায় যান তিনি। সেখান থেকে থানায় ফোন করে অভিযোগ করেন। অটোর চালককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর দুই সঙ্গী ফেরার। তাঁদের খোঁজ চলছে।

আরও পড়ুন
Advertisement