Murder

ন’দিনের কন্যাসন্তানের গলা কাটলেন মা, পুত্রসন্তান চেয়ে পাননি বলে খুন!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তরুণীর স্বামী বাহাদুরগড়ে একটি জুতোর কারখানায় কাজ করেন। ২০১৯ সালে মা এবং ভাইয়ের সঙ্গে দিল্লিতে এসেছিলেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৯:৩৯

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

পুত্রসন্তান চেয়েছিলেন তরুণী! সে জন্য ন’দিনের কন্যাসন্তানকে গলা কেটে খুন করলেন মা। দিল্লির ঘটনা। ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (আউটার) জিম্মি চিরাম জানিয়েছেন, তরুণীর স্বামী এসে মুণ্ডকা থানায় অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, সদ্যোজাত কন্যার গলা কেটেছেন তাঁর স্ত্রী। খবর পেয়ে সঙ্গে সঙ্গে টিকরির বাবা হরিদাস কলোনিতে পৌঁছয় পুলিশ। সেখানে একটি বাড়ির তিন তলার একটি ঘরে শিশুটির দেহ উদ্ধার করে পুলিশ। পাশের ঘরে ছিলেন তার মা। তাঁকে গ্রেফতার করে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছয় ফরেনসিক দল। ডিসিপি জিম্মি জানিয়েছেন, যে অস্ত্র দিয়ে শিশুটির গলা কাটা হয়েছিল, তা উদ্ধার করা হয়েছে। জেরায় তরুণী স্বীকার করেছেন, পুত্রসন্তান চেয়েছিলেন বলে শিশুটিকে খুন করেছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তরুণীর স্বামী বাহাদুরগড়ে একটি জুতোর কারখানায় কাজ করেন। ২০১৯ সালে মা এবং ভাইয়ের সঙ্গে দিল্লিতে এসেছিলেন তিনি। তাঁরা ওই বাড়িতেই থাকতেন, যেখানে শিশুটিকে খুন করা হয়েছে। ডিসিপি জানিয়েছেন, ওই দম্পতির দু’বছরের একটি পুত্রসন্তানও রয়েছে।

আরও পড়ুন
Advertisement