Body Found in Mumbai

পরিত্যক্ত বাড়ি থেকে তরুণীর দেহ উদ্ধারের পর আটক কিশোর, সপ্তাহ কয়েক আগে পালিয়ে গিয়েছিলেন দু’জন

পুলিশের ডেপুটি কমিশনার (বন্দর এলাকা) সঞ্জয় লটকর জানিয়েছেন, প্রায় দু’সপ্তাহ আগে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন ওই তরুণী এবং কিশোর। তার পর থেকে পরিত্যক্ত ওই বাড়ির ছ’তলায় থাকতেন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪২

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

মুম্বইয়ের সিউরির হে বান্ডারে একটি ফাঁকা বাড়ি থেকে উদ্ধার হল তরুণীর দেহ। পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগে ১৫ বছরের এক কিশোরের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন তিনি। তার সঙ্গে সম্পর্ক ছিল তরুণীর। মৃতার মায়ের দাবি, তাঁর মেয়েকে খুন করেছে কিশোর। অভিযোগের ভিত্তিতে কিশোরকে আটক করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, সোমবার সকাল ৮টায় ওই ফাঁকা বাড়ি থেকে উদ্ধার হয় তরুণীর দেহ। পুলিশের ডেপুটি কমিশনার (বন্দর এলাকা) সঞ্জয় লটকর জানিয়েছেন, প্রায় দু’সপ্তাহ আগে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন ওই তরুণী এবং কিশোর। তার পর থেকে পরিত্যক্ত ওই বাড়ির ছ’তলায় থাকতেন তাঁরা। পুলিশের প্রাথমিক অনুমান, তরুণী ছ’তলা থেকে পড়ে গিয়েছেন বা তাঁকে কেউ ধাক্কা দিয়েছেন।

মৃতার মা আঙুল তুলেছেন কিশোরের দিকে। যদিও কিশোরের দাবি, ঘটনার সময় সে ঘুমিয়ে ছিল। পুলিশকে কিশোর জেরার সময় জানিয়েছে, ঘুম থেকে উঠে সে দেখে, তরুণী একতলায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। ভয় পেয়ে সে নিজের দিদির বাড়ি পালিয়ে গিয়েছিল। তাঁর দিদি কালওয়ায় থাকেন। পরে তরুণীর দেহ দেখতে পেয়ে স্থানীয়েরা থানায় খবর দেন। পুলিশ এসে তরুণীর বাড়ির লোকজনকে খবর দেয়। এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement