Badlapur Incident

আবার বদলাপুর! বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে ধর্ষিত তরুণী, এক মহিলা-সহ গ্রেফতার তিন

পুলিশ জানিয়েছে, ধৃতেরা হলেন সন্তোষ শিবরাম রূপাভাতে, শিবম সঞ্জয় রাজে, আলিষ্কা ওরফে ভূমিকা রাজেন্দ্র মেশরাম।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:১৬
Woman dragged raped at birthday party in Maharashtra three arrested

—প্রতীকী ছবি।

আবার বদলাপুর! বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে ধর্ষিত হলেন তরুণী। ধর্ষণের অভিযোগে সেই বন্ধু-সহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। মহারাষ্ট্রের ঠাণে জেলার ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃতেরা হলেন সন্তোষ শিবরাম রূপাভাতে, শিবম সঞ্জয় রাজে, আলিষ্কা ওরফে ভূমিকা রাজেন্দ্র মেশরাম। সন্তোষের বয়স ৪০ বছর। শিবমের বয়স ২৩ এবং আলিষ্কার বয়স ২০ বছর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার গভীর রাতে বদলাপুরের শিরগাঁও এলাকায় আলিষ্কার জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন নির্যাতিতা। আলিষ্কাই নিজের ফ্ল্যাটে তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই পার্টিতে ছিলেন সন্তোষ এবং শিবম।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, পার্টি শেষ হয়ে যাওয়ার পরেও আলিষ্কার ঘরে বসে মদ্যপান করছিলেন সন্তোষ এবং শিবম। নির্যাতিতা নিজের অস্বস্তির কথা জানিয়ে ঘর ছেড়ে বেরিয়ে যেতে চান। সে সময়ে তাঁকে একটি লেমোনেড খেতে দেন আলিষ্কা। নির্যাতিতা থানায় অভিযোগ করে জানিয়েছেন, ওই লেমোনেডে মাদক মিশিয়ে তাঁকে খাওয়ানো হয়েছিল। ওই পানীয় পান করে অচেতন হয়ে পড়েন তিনি। অভিযোগ, এর পরেই শৌচালয়ে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণ করেন উপস্থিত দুই পুরুষের মধ্যে এক জন। তাঁকে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যান তাঁরা। এই ঘটনায় তরুণীর বান্ধবী-সহ তিন জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement