Cop Booked in Surat

বিয়ের প্রস্তাবে রাজি হননি! ব্যাঙ্কের কর্মীকে ধর্ষণ, অ্যাসিড ছোড়ার হুমকি দিয়ে গ্রেফতার পুলিশকর্মী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা যে ব্যাঙ্কে কাজ করতেন, সেখানে অ্যাকাউন্ট রয়েছে হিতেশের। সেই সূত্রেই ২০২১ সালের ডিসেম্বরে দু’জনের পরিচয় হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০২

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

গুজরাতের সুরাতে এক পুলিশকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন এক ব্যাঙ্ককর্মী। নির্যাতিতা জানালেন, বিয়ের প্রস্তাব খারিজ করেছিলেন বলে তাঁকে অ্যাসিড ছুড়ে মারার হুমকিও দিয়েছিলেন অভিযুক্ত। গুজরাতের সুরাতের ঘটনা। ওই পুলিশকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম হিতেশ মোরি। তাঁর বয়স ৩৫ বছর। রামপুরার বাসিন্দা তিনি। উড়না থানায় হেড কনস্টেবল পদে নিযুক্ত ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা যে ব্যাঙ্কে কাজ করতেন, সেখানে অ্যাকাউন্ট রয়েছে হিতেশের। সেই সূত্রেই ২০২১ সালের ডিসেম্বরে দু’জনের পরিচয় হয়। নির্যাতিতা থানায় করা অভিযোগে জানিয়েছেন, বিয়ের জন্য হিতেশ বার বার তাঁকে চাপ দিচ্ছিলেন। তিনি সেই প্রস্তাব খারিজ করে অভিযুক্তের সঙ্গে যোগাযোগ রাখা বন্ধ করে দেন। তাঁর ফোনও ধরতেন না। এর পর থেকে তাঁকে অনুসরণ করতে থাকেন ওই পুলিশকর্মী।

নির্যাতিতা মা এবং ভাইপোর সঙ্গে থাকেন। তিনি অভিযোগ করেছেন, তাঁর ভাইপোকে অপহরণেরও হুমকি দিয়েছিলেন ওই পুলিশকর্মী। দিন কয়েক আগে অফিস থেকে ফেরার পথে নির্যাতিতার গাড়ি রাস্তায় আটকে দেন ওই পুলিশকর্মী। তরুণীর অভিযোগ, গাড়ির কাচও ভেঙে দেন অভিযুক্ত। তাঁর মুখে অ্যাসিড ছুড়ে মারার হুমকি দেন। এর পরেই থানায় গিয়ে অভিযোগ করেন নির্যাতিতা। পুলিশ আধিকারিক আরজে চৌড়াশমা জানিয়েছেন, অভিযুক্ত ১০ বছর ধরে সুরাত পুলিশে নিযুক্ত। তিনি বিবাহিত। সন্তান রয়েছে তাঁর। সে কারণে তাঁর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন নির্যাতিতা।

আরও পড়ুন
Advertisement