Woman Harassed in UP

উত্তরপ্রদেশে মহিলাকে হেনস্থা, জলমগ্ন রাস্তায় টেনে ফেলে উল্লাসে মাতলেন একদল যুবক!

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে লখনউয়ের তাজ হোটেল সেতুর কাছে একটি এলাকায়। সেখানে রাস্তা জল জমে গিয়েছিল। জলমগ্ন সেই রাস্তায় একদল যুবক দাপাদাপি করছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৩:০৪
তরুণীকে হেনস্থা উত্তরপ্রদেশে রাস্তায়। ছবি: এক্স।

তরুণীকে হেনস্থা উত্তরপ্রদেশে রাস্তায়। ছবি: এক্স।

বৃষ্টির কারণে রাস্তায় হাঁটুসমান জল জমে গিয়েছিল। সেই রাস্তা ধরেই এক যুবকের সঙ্গে বাইকে করে যাচ্ছিলেন এক তরুণী। বাইকের পিছনের আসনে বসেছিলেন। সেই জলমগ্ন রাস্তায় একদল যুবক তাঁদের ঘিরে ঘরেন। রাস্তার জলের মধ্যে দাঁড়িয়ে তরুণীকে লক্ষ্য করে জল ছেটাতে থাকেন। একদল যুবক এই কাজ করছিলেন, আর একদল যুবক উল্লাসে চিৎকার করছিলেন। এমনই এক দৃশ্য ধরা পড়ল উত্তরপ্রদেশের রাস্তায়।

Advertisement

বাইকআরোহী যুবক তরুণীকে নিয়ে এগোনোর চেষ্টা করতেই পিছন থেকে কয়েক জন যুবক বাইকটিকে টেনে ধরেন। টানাহেঁচড়ার মধ্যেই বাইকসমেত জলের মধ্যে পড়ে যান তরুণী এবং তাঁর সঙ্গী। অভিযোগ, সেই সময় তরুণীকে এক যুবক জাপটে ধরার চেষ্টা করেন। তাঁকে টেনে তোলা হয় জল থেকে। এ রকম পরিস্থিতি যখন চলছে, পথচারীদের মধ্যে কেউ পুলিশকে খবর দেন। খবর পেয়েই পুলিশ এসে তরুণী এবং তাঁর সঙ্গীকে উদ্ধার করে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে লখনউয়ের তাজ হোটেল সেতুর কাছে একটি এলাকায়। সেখানে রাস্তা জল জমে গিয়েছিল। জলমগ্ন সেই রাস্তায় একদল যুবক দাপাদাপি করছিলেন। তখন ওই রাস্তা ধরেই এক যুবক এবং তরুণী বাইকে করে যাচ্ছিলেন। তখনই তাঁদের ঘিরে ধরে জল ছেটানো শুরু হয়। তরুণীকে ভিজিয়ে দেওয়া হয়। এখানেই থামেননি যুবকেরা। একটা সময় বাইক টেনে ধরেন। আর তাতেই বেসামাল হয়ে জলে পড়ে যান তরুণী এবং তাঁর সঙ্গী। সেই সময়েও তরুণীকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের চিহ্নিত করার কাজ চলছে। দ্রুত তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন
Advertisement