Odisha Rape

যুবকের সামনেই হবু স্ত্রীকে গণধর্ষণ! রেকর্ড ভিডিয়োও, ওড়িশায় তিন জন আটক, জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

মূল ঘটনাটি ২০ অক্টোবরের হলেও শুক্রবার এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১২:১৯
ওড়িশায় তরুণীকে গণধর্ষণের অভিযোগ।

ওড়িশায় তরুণীকে গণধর্ষণের অভিযোগ। —প্রতীকী চিত্র।

যুবকের চোখের সামনে তাঁর হবু স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল তিন জনের বিরুদ্ধে। ঘটনার ভিডিয়োও রেকর্ড করা হয়েছে। তা ছড়িয়ে দেওয়া হয়েছে সমাজমাধ্যমে। তরুণী থানায় অভিযোগ দায়ের করার পর তদন্ত শুরু করেছে পুলিশ। তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement

ঘটনাটি ওড়িশার নয়াগড় জেলার। মূল ঘটনাটি ২০ অক্টোবরের হলেও শুক্রবার এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেই অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০ তারিখ ফতেগড়ের রাম মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন যুগল। তাঁদের বিয়ে ঠিক হয়েছে। সন্ধ্যায় মন্দির থেকে ফেরার পথে তাঁদের পথ আটকান তিন যুবক। অভিযোগ, টানতে টানতে যুগলকে তাঁরা জঙ্গলের মধ্যে নিয়ে যান। তার পর যুবকের গলায় ছুরি ধরে তাঁকে আটকে রাখা হয়। তাঁর সামনেই তিন জন মিলে ধর্ষণ করেন তরুণীকে। এক জন আবার সেই ঘটনার ভিডিয়ো মোবাইলে রেকর্ড করেন। পরে তা সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

সাব-ডিভিশনাল পুলিশ আধিকারিক বিমল কুমার বারিক সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, কারা এই কাজ করেছেন, তাঁদের এখনও চিহ্নিত করা যায়নি। পুলিশ তিন জনকে আটক করেছে। নির্যাতিতা তরুণীর মেডিক্যাল পরীক্ষা করা হবে। তাঁর বয়ানও রেকর্ড করা হবে। আটক যুবকদের জিজ্ঞাসাবাদ চলছে। উপযুক্ত প্রমাণ মিললে তাঁদের গ্রেফতার করা হবে।

আরও পড়ুন
Advertisement