Tripura

প্রেমিকার নামে কুরুচিকর মন্তব্য, রাগ সামলাতে না পেরে তরুণকে ছুরি দিয়ে কুপিয়ে খুন প্রেমিকের

পুলিশ সূত্রে খবর, সম্রাটের প্রেমিকার নামে তাঁর সামনেই কুরুচিকর মন্তব্য করছিলেন সায়ন। সহ্য করতে না পেরে সায়নের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন সম্রাট।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২০

—প্রতীকী ছবি।

প্রেমিকার বিরুদ্ধে কুমন্তব্য করে চলেছিলেন এক তরুণ। রাগ সামলাতে না পেরে তরুণীর প্রেমিক ওই তরুণকে প্রাণে মেরে ফেলেন। ঘটনাটি শুক্রবার ত্রিপুরার আগরতলার উত্তর মধ্যপাড়া এলাকায় ঘটেছে। মৃতের নাম সায়ন ভৌমিক (২৪)। অভিযুক্তের নাম সম্রাট দেবনাথ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সম্রাটের প্রেমিকার নামে তাঁর সামনেই কুরুচিকর মন্তব্য করছিলেন সায়ন। সহ্য করতে না পেরে সায়নের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন সম্রাট। দু’পক্ষের বচসা ধীরে ধীরে হাতাহাতিতে পরিণত হয়।

অভিযোগ, হাতের কাছে একটি রড দেখতে পেয়ে তা দিয়েই সায়নকে মারতে শুরু করেন সম্রাট। পুলিশ জানায়, রড দিয়ে মারার পর ছুরি দিয়ে একাধিক বার কুপিয়ে সায়নকে খুন করেন অভিযুক্ত।

পেশায় ত্রিপুরার আমতলি এলাকায় একটি দোকানের কর্মচারী সায়ন বলে জানিয়েছে পুলিশ। আমতলি থানার পুলিশ জানায়, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় তারা। সেখান থেকে সম্রাটকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় খুনের কথা স্বীকার করেন তিনি। আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন অভিযুক্ত।

আরও পড়ুন
Advertisement