Uttar Pradesh

ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ, দুর্ঘটনায় প্রাণ হারালেন তিন বন্ধু, আশঙ্কাজনক আরও এক

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি জেলাতে। সেখানকার পুলিশ সুপার রাহুল ভাট্টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বরেলির সিবি গঞ্জ এলাকায় গভীর রাতে একটি চার চাকা গাড়িকে ধাক্কা মারে ট্রাক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ০৮:৩১
Three friend death after car rams into truck

প্রতীকী ছবি।

পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন তিন বন্ধু। এক জন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। মঙ্গলবার গভীর রাতে একটি গাড়ি সঙ্গে ছোট ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সেই ঘটনায় তিন যুবকের মৃত্যু হয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি জেলাতে। সেখানকার পুলিশ সুপার রাহুল ভাট্টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বরেলির সিবি গঞ্জ এলাকায় গভীর রাতে একটি চার চাকা গাড়িকে ধাক্কা মারে ট্রাক। ওই গাড়িতে চার জন ছিলেন। সকলের বয়সই ২৫-৩০ বছরের মধ্যে। রাতে তাঁরা বাড়ি ফিরছিলেন। সে সময়ই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই তিন যুবকের মৃত্যু হয়েছে। অন্য জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, আহত যুবকের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে অন্য কোনও হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে। অন্য দিকে, ঘাতক ট্রাকটি ঘটনার পর থেকেই বেপাত্তা। পুলিশ ট্রাকটির সন্ধানে বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছে।

উল্লেখ্য, গত সপ্তাহের শুরুতে বালিয়াতে স্কুলপড়ুয়া ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড় করানো ট্রাকে ধাক্কা মারে। সেই ঘটনায় এক ছাত্রের মৃত্যু হয়েছিল। বাকি ১৫ জন পড়ুয়া চোট পায়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আহতদের মধ্যে তিন-চার জন পড়ুয়ার আঘাত গুরুতর ছিল। তাদের বারাণসীতে স্থানান্তর করা হয়।

আরও পড়ুন
Advertisement