Hit and Run

আবারও মহারাষ্ট্র, পালঘরে বাইকআরোহী যুবককে পিষে দিল দ্রুতগতির গাড়ি

পুলিশ জানিয়েছে, মৃতের নাম সাগর গজানন পাটিল। বৃহস্পতিবার রাত ১টা নাগাদ কাজ সেরে বাড়িতে ফিরছিলেন। সেই সময় উল্টো দিক থেকে একটি এসইউভি দ্রুতগতিতে এসে সাগরের বাইকে ধাক্কা মারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৬:৫৮
(বাঁ দিকে) আটক করা হয়েছে সেই গাড়ি। (ডান দিকে) মৃত যুবক। ছবি: সংগৃহীত।

(বাঁ দিকে) আটক করা হয়েছে সেই গাড়ি। (ডান দিকে) মৃত যুবক। ছবি: সংগৃহীত।

আবারও মহারাষ্ট্রের পালঘর। এক অধ্যাপিকাকে গাড়িচাপা দেওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই এক সপ্তাহের মধ্যেই আবারও একই ঘটনা পুনরাবৃত্তি দেখা গেল সেখানে। এ বার এক বাইকচালক যুবককে পিষে দিয়ে গাড়ি নিয়ে পালালেন চালক। যদিও পরে গ্রেফতার করা হয় তাঁকে। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে পালঘরের মানর নামে এক এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম সাগর গজানন পাটিল। বৃহস্পতিবার রাত ১টা নাগাদ কাজ সেরে বাড়িতে ফিরছিলেন। সেই সময় উল্টো দিক থেকে একটি এসইউভি দ্রুতগতিতে এসে সাগরের বাইকে ধাক্কা মারে। কয়েক ফুট দূরে ছিটকে পড়েন সাগর। তাঁকে ধাক্কা মেরে গাড়ির চালক পালিয়ে যান। রাত বেশি হওয়ায় লোকজন রাস্তায় খুব বেশি ছিল না। তবে ভোরের দিকে এক গাড়িচালক সাগরকে রক্তাক্ত অবস্থায় রাস্তার ধারে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ আসে। সাগরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটির নম্বর উদ্ধার করা হয়। তার পর খোঁজ চালিয়ে গাড়ির মালিকের হদিস পায়। জানা গিয়েছে, সেই গাড়ির মালিক এক জন ঠিকাদার। বৃহস্পতিবার রাতে ওই গাড়িতে তিন জন ছিলেন। তাঁদের প্রত্যেককেই গ্রেফতার করা হয়েছে। মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

গত ২ অগস্টে পালঘরে এক অধ্যাপককে গাড়িচাপা দেওয়ার অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। কলেজ থেকে ফেরার সময় তাঁকে একটি গাড়ি ধাক্কা মারে। স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা অধ্যাপককে মৃত বলে ঘোষণা করেন। তদন্তে পুলিশ জানতে পারে, মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন শুভমপ্রতাপ পাটিল নামে এর ব্যক্তি।

আরও পড়ুন
Advertisement