Delhi Accident

ধাক্কা মেরে ১০ মিটার টেনে হিঁচড়ে নিয়ে গেল গাড়ি, দিল্লির কনট প্লেসে মৃত এক

পুলিশ জানিয়েছে, মৃতের নাম লেখরাজ। রাস্তা পার হওয়ার সময় তাঁকে ধাক্কা মারে একটি দ্রুতগতির গাড়ি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

দিল্লির কনট প্লেসে এক ব্যক্তিকে ধাক্কা মেরে ১০ মিটার টেনে নিয়ে গেল গাড়ি। গুরুতর জখম অবস্থায় তাঁকে ফেলে রেখে চম্পট দিলেন চালক। রাস্তাতেই পড়ে মৃত্যু হয় ওই ব্যক্তির। বুধবার রাতে ঘটনাটি ঘটে যাওয়ার তয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত চালককে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম লেখরাজ। রাস্তা পার হওয়ার সময় তাঁকে ধাক্কা মারে একটি দ্রুতগতির গাড়ি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম শিবম দুবে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটি চিহ্নিত করা হয়। তার পরই শিবমকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মধ্যপ্রদেশের বাসিন্দা শিবম। বুধবার রাতে দক্ষিণ দিল্লির মহীপালপুরে এক বন্ধুর কাছ থেকে গাড়ি নেন। তার পর তিনি কারও সঙ্গে দেখা করতে কনট প্লেসে যাচ্ছিলেন। সেখান থেকে রাত সাড়ে ৩টে নাগাদ ফিরছিলেন। সেই সময় বরাখাম্বা রেডিয়ার রোডে রাস্তা পার করছিলেন লেখরাজ। সজোরে লেখরাজকে ধাক্কা মারেন শিবম। ধাক্কার জেরে গাড়ির নীচে আটকে যান লেখরাজ। সেই অবস্থাতেই শিবম গাড়ি চালাতে থাকেন। প্রায় ১০ মিটার লেখরাজকে টেনে নিয়ে যায় গাড়িটি। এর পর লেখরাজ রাস্তার ধারে ছিটকে পড়েন। শিবম গাড়ি নিয়ে পালিয়ে যান। তার পর বন্ধুকে তাঁর গাড়িটি ফেরতও দিয়ে দেন। সিসিটিভি ফুটেজ দেখে গাড়ির মালিককে তলব করে পুলিশ। তার পরই গ্রেফতার করা হয় শিবমকে।

আরও পড়ুন
Advertisement