Murder

বাবাকে খুনের পর ৩২ টুকরো করে কুয়োয় ফেলে দিলেন ছেলে!

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম বিঠালা। অভিযোগ, গত ৬ ডিসেম্বর বাবা পরশুরাম কুলালিকে (৫২) রাগের বশে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৫:২২
অভিযুক্ত ছেলে বিঠালা। বাবা পরশুরামকে খুনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের স্মৃতি ফিকে হতে না হতেই টুকরো টুকরো করে কাটার আরও একটি ঘটনা প্রকাশ্যে এল। এ বার বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। খুনের পর তাঁর দেহ ৩২ টুকরো করে কুয়োয় ফেলে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। ঘটনাটি কর্নাটকের বাগালকোটের।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম বিঠালা। অভিযোগ, গত ৬ ডিসেম্বর বাবা পরশুরাম কুলালিকে (৫২) রাগের বশে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করেন তিনি। দুই ভাইয়ের মধ্যে বিঠালা কনিষ্ঠ। মাকে নিয়ে দাদা আলাদা থাকেন। বাবা পরশুরামের সঙ্গে থাকতেন বিঠালা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পরশুরাম মদ খেয়ে প্রতি দিন বাড়িতে অশান্তি করতেন। যার জেরে বড় ছেলেকে নিয়ে অন্যত্র চলে যান তাঁর স্ত্রী। ছোটছেলে বিঠালাই বাবার দেখাশোনা করতেন। কিন্তু বাবা প্রতিনিয়ত অত্যাচার করতেন। বিঠালাকে গালাগালি করতেন। দিনের পর দিন সেই অত্যাচারের মাত্রা ছাড়িয়ে যাচ্ছিল। ৬ নভেম্বর অশান্তি চরম পর্যায়ে পৌঁছয়। অভিযোগ, তার পরই বিঠালা একটা লোহার রড নিয়ে পরশুরামকে এলোপাথাড়ি মারধর করেন। তাতেই মৃত্যু হয় পরশুরামের। দেহ লোপাটের জন্য তার পর পরশুরামের দেহ ৩২ টুকরো করেন বিঠালা। তার পর সেই টুকরোগুলি বাগালকোটের বাইরে মুধোলে একটি কুয়োয় ফেলে দিয়ে আসেন। পরশুরামের কোনও সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের সন্দেহ হয়। তাঁরা পরশুরামের বড়ছেলে এবং স্ত্রীকে বিষয়টি জানান। তার পরই বিঠালার নামে একটি অভিযোগ দায়ের করেন তাঁরা। সেই অভিযোগ পেয়ে বিঠালাকে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই খুনের বিষয়টি প্রকাশ্যে আসে। পরশুরামের দেহের টুকরোগুলি যেখানে ফেলা হয়েছিল, সেই কুয়ো খুঁড়ে দেহাংশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। যে অস্ত্র দিয়ে পরশুরামকে খুন করা হয়েছে, সেই অস্ত্রেরও খোঁজ চলছে বলে পুলিশ সূত্রে খবর।

গত ১৮ মে খুন হন শ্রদ্ধা ওয়ালকর। খুনের অভিযোগ ওঠে তাঁর লিভ-ইন সঙ্গী আফতাব পুনাওয়ালার বিরুদ্ধে। প্রমাণ লোপাটের জন্য শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করে বিভিন্ন জায়গায় ফেলে দেওয়া হয়েছে বলেও অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement