Clash Between Two Leader

বিজেপি নেত্রীর স্বামীকে বেধড়ক মার এসপি বিধায়কের, হাতাহাতি রুখতে নাজেহাল পুলিশ

পুলিশকর্মীরা দুই নেতাকে আটকানোর মরিয়া চেষ্টা করেন। তাতেও কাজের কাজ হয়নি। এসপি বিধায়কের অভিযোগ, বিজেপি নেত্রীর স্বামী এবং তাঁর সমর্থকরা তাঁকে নিগ্রহ করেছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১০ মে ২০২৩ ২০:৩৬
Samajwadi MLA thrashes BJP leaders husband in police station

দুই নেতার হাতাহাতি অমেঠীতে। প্রতীকী ছবি।

ধুন্ধুমারকাণ্ড উত্তরপ্রদেশের অমেঠীতে। সে রাজ্যে পুরভোট নিয়ে শাসক বিজেপি এবং বিরোধী কংগ্রেসের মধ্যে চাপান-উতোর চলছিলই। এ বার তা গড়াল হাতাহাতিতে। থানার বাইরে পুলিশের উপস্থিতিতেই বিজেপি নেত্রী তথা পুরনির্বাচনে পদ্ম শিবিরের প্রার্থী রশ্নি সিংহের স্বামী দীপক সিংহকে বেধড়ক মারধর করলেন সমাজবাদী পার্টি (এসপি)-র স্থানীয় বিধায়ক রাকেশ প্রতাপ সিংহ। ইতিমধ্যেই সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

পরিস্থিতি এক সময় এমন দাঁড়ায় যে, পুলিশকর্মীরা দুই নেতাকে আটকানোর মরিয়া চেষ্টা করেন। কিন্তু তাতে কাজের কাজ হয়নি। এসপি বিধায়কের অভিযোগ, বিজেপি নেত্রীর স্বামী এবং তাঁর সমর্থকরা তাঁকে বার বার নিগ্রহ করেছেন। এই বিষয়ে তিনি গৌরীগঞ্জ কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ নাকি কোনও পদক্ষেপ করেনি। পুলিশের এই নিষ্ক্রিয়তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েই থানার সামনে অবস্থানে বসেছিলেন তিনি। সে সময়ই থানায় ঢোকেন বিজেপি নেতা দীপক।

Advertisement

বিধায়কের অভিযোগ, দীপক এবং তাঁর অনুগামীরা তাঁকে উদ্দেশ্য করে গালিগালাজ করছিলেন। সে সব দেখেশুনেই আর নিজের মাথা ঠিক রাখতে পারেননি তিনি। উঠে এসে এলোপাথাড়ি কিল-চড় মারতে থাকেন দীপককে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরিস্থিতি এখন স্বাভাবিক। দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement