RPF

ছুটন্ত ট্রেন আর প্লাটফর্মের ফাঁকে পড়ে যাত্রী, টেনে তোলার মরিয়া চেষ্টা, শ্বাস রুদ্ধ করে দেওয়া ভিডিয়ো

তামিলনাড়ুর কোয়েম্বত্তূর স্টেশনের ঘটনা। স্টেশনের সিসি ক্যামেরার ধরা পড়েছে গোটা ঘটনা। ওই ফুটেজে দেখা গিয়েছে, আরপিএফের এক এএসআই এবং কনস্টেবল ওই ব্যক্তিকে বাঁচানোর চেষ্টা করছেন।

Advertisement
সংবাদ সংস্থা
কোয়েম্বাত্তূর শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২১:৫৮
মৃত্যুর মুখ থেকে আরপিএফ ছিনিয়ে আনল এক যাত্রীর জীবন।

মৃত্যুর মুখ থেকে আরপিএফ ছিনিয়ে আনল এক যাত্রীর জীবন। —ছবি টুইটার থেকে।

আবারও ত্রাতার ভূমিকায় রেল সুরক্ষা বাহিনী (আরপিএফ)। মৃত্যুর মুখ থেকে তারা ছিনিয়ে আনল এক যাত্রীর জীবন। চলন্ত ট্রেন আর প্লাটফর্মের মাঝে ক্রমেই তলিয়ে যাচ্ছিলেন ওই যাত্রী। তাঁকে টেনে তুলেছেন আরপিএফের দুই কর্মী। সেই ভিডিয়ো দেখে চমকে উঠলেন নেটিজেনরা।

তামিলনাড়ুর কোয়েম্বত্তূর স্টেশনের ঘটনা। স্টেশনের সিসি ক্যামেরার ধরা পড়েছে গোটা ঘটনা। ওই ফুটেজে দেখা গিয়েছে, আরপিএফের এক এএসআই অরুণজিৎ এবং কনস্টেবল পিপি মিনি ওই ব্যক্তিকে বাঁচানোর চেষ্টা করছেন। জানা গিয়েছে, ট্রেনে উঠতে যাচ্ছিলেন ওই ব্যক্তি। ট্রেন আর প্লাটফর্মের মাঝে ফাঁকে পড়ে যান। তখনই চলতে শুরু করে ট্রেনটি।

Advertisement

আরপিএফের তরফে টুইট করে পোস্ট করা হয়েছে প্রাণরক্ষার সেই ভিডিয়ো। লেখা হয়েছে, ‘আরও এক বীরত্ব এবং সাহসের গল্প।’ এর মধ্যে হাজার হাজার বার দেখা হয়েছে সেই ভিডিয়ো। আরপিএফের কর্মীদের কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

গত জুলাই মাসে বেঙ্গালুরুর কে আর পুরম স্টেশনে পড়ে গিয়েছিলেন এক যাত্রী। তখনই স্টেশনের দিকে ছুটে আসছে ট্রেন। কোনও মতে তাঁকে টেনে তোলেন আরপিএফ জওয়ানরা। প্রাণে বাঁচেন সেই যাত্রী। মাসের শুরুতে পুণেতেও এক যাত্রীকে রক্ষা করে রেল পুলিশ।

আরও পড়ুন
Advertisement