Jharkhand

বাজেয়াপ্ত করা ১৯ কেজি গাঁজা-ভাং খেয়ে নিয়েছে ইঁদুর! আদালতে দাবি পুলিশের, হইচই

২০১৮ সালের ১৪ ডিসেম্বর গাঁজা এবং ভাং রাখার অভিযোগে শম্ভু আগরওয়াল নামে ধানবাদের এক ব্যবসায়ী এবং তাঁর পুত্রকে গ্রেফতার করে পুলিশ। শম্ভুর কাছ থেকে মোট ১০ কেজি গাঁজা এবং ন’কেজি ভাং উদ্ধার করা হয়েছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১২:৩৬

—প্রতিনিধিত্বমূলক ছবি।

পুলিশের বাজেয়াপ্ত করা গাঁজা এবং ভাং খেয়ে গিয়েছে ইঁদুরে! ঝাড়খণ্ডের এক নিম্ন আদালতে মাদক সংক্রান্ত মামলার শুনানির সময় এমনটাই দাবি করল ধানবাদ পুলিশ। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০১৮ সালের ১৪ ডিসেম্বর গাঁজা এবং ভাং রাখার অভিযোগে শম্ভু আগরওয়াল নামে ধানবাদের এক ব্যবসায়ী এবং তাঁর পুত্রকে গ্রেফতার করে পুলিশ। শম্ভুর কাছ থেকে মোট ১০ কেজি গাঁজা এবং ন’কেজি ভাং উদ্ধার করা হয়েছিল। প্রমাণ হিসাবে সেগুলি পুলিশের গুদামে রেখে দেওয়া হয়েছিল।

Advertisement

সেই মামলার তদন্ত চলাকালীন সম্প্রতি ঝাড়খণ্ডের ওই নিম্ন আদালতের বিচারক তদন্তকারী পুলিশ আধিকারিক জয়প্রকাশ প্রসাদকে বাজেয়াপ্ত করা মাদক আদালতে নিয়ে আসার নির্দেশ দেন। কিন্তু পুলিশ আদালতে তা জমা দিতে পারেনি। পুলিশের দাবি, বাজেয়াপ্ত করা সমস্ত গাঁজা এবং ভাং খেয়ে নিয়েছে ইঁদুর। গত শনিবার আদালতে এই নিয়ে একটি রিপোর্টও জমা দিয়েছে পুলিশ।

যদিও অভিযুক্ত শম্ভুলাল এবং তাঁর পুত্রের আইনজীবী সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে টিভি’কে জানিয়েছেন, তাঁর মক্কেলদের মিথ্যা ভাবে ‘ফাঁসানো’ হয়েছে। পুলিশ কেন বাজেয়াপ্ত করা মাদক আদালতে নিয়ে আসতে পারেনি তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। উল্লেখ্য, এত পরিমাণ গাঁজা এবং ভাং কী ভাবে ইঁদুরে খেয়ে গেল, তা নিয়ে বিস্তারিত তদন্তের নির্দেশ দিয়েছেন ধানবাদের পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement