Pune Porsche Case

রক্তের নমুনা বদলের চেষ্টা, পুণের পোর্শেকাণ্ডে আরও দুই অভিযুক্তকে গ্রেফতার করল অপরাধ দমন শাখা

সোমবার রাতে এক বিশেষ অভিযানে পোর্শেকাণ্ডে আরও দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। রক্তের নমুনা বদলানোর চেষ্টার অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। মঙ্গলবারই অভিযুক্তদের আদালতে পেশ করা হবে বলে জানিয়েছে পুণে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১০:৩৫
পুণে পোর্শেকাণ্ডে গ্রেফতার আরও দু’জন।

পুণে পোর্শেকাণ্ডে গ্রেফতার আরও দু’জন। —ফাইল চিত্র।

পুণের পোর্শেকাণ্ডে আরও দু’জনকে গ্রেফতার করল পুলিশ। পোর্শেকাণ্ডে মূল নাবালক অভিযুক্তের দুই বন্ধুর রক্তের নমুনা বদলের চেষ্টার অভিযোগ রয়েছে ধৃতদের বিরুদ্ধে। সোমবার রাতে তাঁদের গ্রেফতার করেছে পুণে পুলিশের অপরাধ দমন শাখা। মঙ্গলবার এ কথা জানান পুণের পুলিশ কমিশনার অমিতেশ কুমার। প্রসঙ্গত, গত ১৯ মে পুণের কল্যাণী নগরে দুই ইঞ্জিনিয়রকে পিষে দিয়েছিল একটি পোর্শে গাড়ি। অভিযোগ, সেই গাড়িটি চালাচ্ছিল এক নাবালক। শুধু তাই নয়, দুর্ঘটনার সময় সে মত্ত অবস্থায় ছিল বলেও অভিযোগ।

Advertisement

দুর্ঘটনার সময় ওই ঘাতক গাড়িতে কিশোরের দুই বন্ধুও ছিল। তারাও নাবালক। পোর্শেকাণ্ডে মূল অভিযুক্ত নাবালকের দুই বন্ধুর রক্তের নমুনা বদলে দেওয়ার চেষ্টার অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। যদিও অভিযুক্তদের পরিচয় এখনও পুলিশের তরফে প্রকাশ করা হয়নি। তবে সংবাদ সংস্থা এএনআইয়ে প্রকাশ, পুলিশ কমিশনার জানিয়েছেন, তদন্ত এখনও জারি। ধৃতদের মঙ্গলবারই আদালতে পেশ করা হবে।

পুলিশ জানিয়েছে, ধৃত দুই ব্যক্তি নিজেদের রক্তের নমুনা ওই মূল অভিযুক্ত নাবালকের দুই বন্ধুর রক্তের নমুনার সঙ্গে বদল করতে চেয়েছিলেন। পুণের পোর্শেকাণ্ডে এর আগেই অভিযুক্ত নাবালকের বাবা-মা, ফরেন্সিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধানকে গ্রেফতার করা হয়েছিল। এই দু’জনকে নিয়ে ঘটনায় এখনও পর্যন্ত মোট গ্রেফতারির সংখ্যা বেড়ে হল নয়।

আরও পড়ুন
Advertisement