Crime

কোচিংয়ে ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ, মহারাষ্ট্রের গৃহশিক্ষককে নগ্ন করে হাঁটালেন অভিভাবকেরা

মহারাষ্ট্রের পালগড় জেলার বাসিন্দা ওই গৃহশিক্ষকের কোচিংয়ে বুধবার চড়াও হন অভিভাবকেরা। সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, তাঁকে নগ্ন করে রাস্তায় হাঁটান উত্তেজিত জনতা। পরে থানায় নিয়ে যাওয়া হয় অভিযুক্তকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১০:৩৬

—প্রতীকী চিত্র।

ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ মহারাষ্ট্রের এক গৃহশিক্ষকের বিরুদ্ধে। বিষয়টি জানাজানি হতেই গৃহশিক্ষকের উপর চড়াও হন অভিভাবক ও স্থানীয় বাসিন্দারা। বুধবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পালগড় জেলায়। সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, অভিযুক্ত শিক্ষককে কোচিং থেকে বার করে মারধর করেন উত্তেজিত জনতা এবং তাঁকে নগ্ন করে এলাকায় ঘোরানো হয়। পরবর্তী সময়ে অভিযুক্ত গৃহশিক্ষককে পুলিশের হাতে তুলে দেন এলাকাবাসীরা।

Advertisement

গৃহশিক্ষকের বিরুদ্ধে এই অভিযোগের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে বুধবারই। তেরো বছর বয়সি এক কিশোরী ওই গৃহশিক্ষকের কাছে পড়তে যেতে চাইছিল না। ওই ছাত্রীর বাবা-মা কারণ জানতে চাইতেই গোটা বিষয়টি জানতে পারেন তাঁরা। ওই কিশোরী জানান, গৃহশিক্ষক তাঁদের সঙ্গে খারাপ আচরণ করেন। এর পরই পরিবারের ক্ষোভ গিয়ে পড়ে গৃহশিক্ষকের উপর।

ঘটনার কথা চাউর হতেই অভিযোগ উঠে আসে— শুধুমাত্র ওই একজন ছাত্রী নয়, আরও একাধিক ছাত্রীর সঙ্গে খারাপ আচরণ করেছেন অভিযুক্ত শিক্ষক। যাঁদের বাড়ির সন্তানের সঙ্গে এমন আচরণ করা হয়েছে বলে অভিযোগ, সেই অভিভাবকেরা চড়াও হন গৃহশিক্ষকের কোচিংয়ে। তাঁদের সঙ্গে যান এক দল স্থানীয় বাসিন্দাও। অভিযুক্ত শিক্ষককে কোচিং থেকে টানতে টানতে বার করে আনেন তাঁরা এবং বেধড়ক মারধর করেন। শিক্ষককে নগ্ন করিয়ে এলাকায় হাঁটানোও হয়।

স্থানীয় থানার সিনিয়র ইনস্পেক্টর বিজয় পওয়ার জানিয়েছেন, অভিযুক্ত গৃহশিক্ষককে স্থানীয় বাসিন্দারা থানায় দিয়ে গিয়েছেন। অভিযোগকারীদের বয়ান রেকর্ড করছে পুলিশ। স্থানীয় বাসিন্দা ও অভিভাবকদের অভিযোগের প্রেক্ষিতে গৃহশিক্ষকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement