Crime in Bengaluru

অভিনেতা দর্শনের বিরুদ্ধে জমা পড়ল চার্জশিট, পুলিশের নজরে ২০০ প্রামাণ্য নথি

খুনের মামলায় অভিযুক্ত দক্ষিণী অভিনেতা দর্শনের বিরুদ্ধে চার্জশিট জমা দিল পুলিশ। এক অটোচালককে খুনের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। সেই মামলার তদন্তে রক্তের দাগ-সহ ২০০টি প্রামাণ্য নথি উঠে এসেছে পুলিশের হাতে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৭
মাজমাধ্যমে ছড়িয়ে পড়া অভিনেতা দর্শনের ছবি।

মাজমাধ্যমে ছড়িয়ে পড়া অভিনেতা দর্শনের ছবি। —ফাইল চিত্র।

কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপার বিরুদ্ধে বুধবার চার্জশিট জমা দিল পুলিশ। এক অটোচালককে খুনের অভিযোগ তাঁকে গ্রেফতার করা হয়েছিল। মৃত ব্যক্তি অভিনেতার ভক্ত ছিলেন। পুলিশ এই মামলায় ঘটনার সঙ্গে জড়িত ২০০টি প্রমাণ সংগ্রহ করেছে। তালিকায় রয়েছে দর্শন ও অন্য অভিযুক্তদের রক্তে ভেজা জামার ফরেন্সিক রিপোর্ট। এর পাশাপাশি অপরাধস্থলের ছবি এবং সিসিটিভি ফুটেজও সংগ্রহ করেছে পুলিশ। ফরেন্সিক প্রমাণের তালিকায় রয়েছে অভিনেত্রী পবিত্রা গৌড়ার জুতো থেকে পাওয়া রক্তের দাগও।

Advertisement

উল্লেখ্য, গত ৯ জুন বেঙ্গালুরুতে একটি উড়ালপুলের কাছে উদ্ধার হয়েছিল পেশায় অটোচালক রেণুকাস্বামীর দেহ। পুলিশ সূত্রে খবর, দর্শনের বান্ধবী অভিনেত্রী পবিত্রাকে সমাজমাধ্যমে আপত্তিকর মেসেজ পাঠিয়েছিলেন তিনি। এর পরই দর্শনের নির্দেশে এক দল দুষ্কৃতী ওই অটোচালককে অপহরণ করে খুন করেছিল বলে দাবি পুলিশের। পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের রিপোর্টে উঠে এসেছে মারধরের পাশাপাশি বিদ্যুতের শকও দেওয়া হয়েছিল অটোচালককে। শরীরে একাধিক জায়গায় কালশিটে পড়ে গিয়েছিল। ওই ঘটনার তদন্তে দর্শন ও পবিত্রা-সহ এখনও পর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

খুনের মামলায় গ্রেফতারির পরও বিতর্কে জড়িয়েছিলেন দর্শন। গ্রেফতার হওয়ার পর প্রথমে দর্শন ছিলেন বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহার জেলে। সেখানে তাঁকে ভিআইপি পরিষেবা দেওয়া হচ্ছিল বলে অভিযোগ। সংশোধনাগারের ভিতরের একটি ছবিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। যদিও সেই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে ওই ছবি ঘিরে তৈরি হওয়া বিতর্কে বেশ অস্বস্তিতে পড়তে হয়েছিল কর্নাটক সরকারকে। শেষে অন্য সংশোধনাগারে পাঠানো হয় তাঁকে। আপাতত দর্শন রয়েছেন বল্লারি জেলে।

আরও পড়ুন
Advertisement