Stray Dogs

প্রাতর্ভ্রমণে বেরিয়ে ডজন খানেক কুকুরের কামড়! হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু অবসরপ্রাপ্ত শিক্ষিকার!

৭৬ বছর বয়সি অবসরপ্রাপ্ত শিক্ষিকাকে রক্তাক্ত অবস্থায় ৭টা নাগাদ অ্যাম্বুল্যান্সে তোলা হয়। হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয় তাঁর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ২০:৫০

—প্রতীকী চিত্র।

সকালে উঠে অভ্যাসবশতই হাঁটতে বেরিয়েছিলেন রাজদুলারি সিংহ। বেঙ্গালুরুতে তাঁর বাড়ির কাছেই পূর্ব বায়ুসেনার রেসিডেন্সিয়াল ক্যাম্পের খেলার মাঠ। সেটিই তাঁর দৈনন্দিন প্রাতর্ভ্রমণের জায়গা। বুধবার সকাল সাড়ে ৬টা নাগাদও বেরিয়েছিলেন। কিন্তু তার পরে আর তাঁর বাড়ি ফেরা হল না।

Advertisement

৭৬ বছর বয়সি অবসরপ্রাপ্ত শিক্ষিকাকে রক্তাক্ত অবস্থায় ৭টা নাগাদ অ্যাম্বুল্যান্সে তোলা হয়। হাসপাতালে পৌছনোর আগেই মৃত্যু হয় তাঁর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রাতর্ভ্রমণের সময় আচমকাই ১০-১২টি কুকুর ঘিরে ধরে ওই বৃদ্ধাকে। তিনি তাড়াতে গেলেও তারা সরেনি। বরং তার উপর ঝাঁপিয়ে পড়ে কুকুরগুলি। তাদের কামড়ে গুরুতর জখম হন বৃদ্ধা।

ঘটনাস্থলে যাঁরা ছিলেন তাঁরা জানিয়েছেন, উন্মত্ত কুকুরগুলিকে অনেকেই তাড়ানোর চেষ্টা করেছিল। কিন্তু তারা সরছিল না। শেষে স্থানীয় এক ব্যক্তি ওই বৃদ্ধাকে উদ্ধার করেন। কিন্তু ততক্ষণে কুকুরের কামড়ে তাঁরা সারা শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়। স্থানীয়রাই অ্যাম্বুল্যান্স ডেকে ওই বৃদ্ধাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে বাঁচানো যায়নি। পুলিশ এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছে।

আরও পড়ুন
Advertisement