Crime against Woman

১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ধর্ষণ! সমাজমাধ্যমে আলাপ হয়েছিল দু’জনের

অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা হয়েছে। পুলিশ জানিয়েছে, গত ১৫ অগস্ট ঘটনাটি ঘটে। ওই কিশোরী সেই দিন বাড়ি না ফেরায় পুলিশে খবর দেয় তার পরিবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৯:৪৭

—প্রতীকী চিত্র।

সমাজমাধ্যমে আলাপ হয়েছিল দু’জনের। সেই পরিচয়েই ২১ বছরের যুবকের ডাকে তাঁর সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন ১৩ বছরের কিশোরী। অভিযোগ, ওই কিশোরীকে আন্ধেরির একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন ওই যুবক। পরে নিজের গ্রামে নিয়ে যাওয়ার নাম করে গুজরাতে নিয়ে গিয়ে একাধিক বার ধর্ষণ করেন। ওই ঘটনায় পুলিশে অভিযোগ জানিয়েছিল কিশোরীর পরিবার। পুলিশ ওই যুবককে গোরেগাঁওয়ে তার বাড়ি থেকেই গ্রেফতার করেছে।

Advertisement

অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা হয়েছে। পুলিশ জানিয়েছে, গত ১৫ অগস্ট ঘটনাটি ঘটে। ওই কিশোরী সেই দিন বাড়ি না ফেরায় পুলিশে খবর দেয় তার পরিবার। পরের দিন অবশ্য সে নিজেই ফিরে আসে বাড়ি। তাকে চুপচাপ থাকতে দেখে বাড়ির লোক প্রশ্ন করলে সে ঘটনাটি তার বাড়ির লোককে জানায়। এর পরেই ওই যুবকের বিরুদ্ধে পুলিশে এফআইআর করে কিশোরীর পরিবার।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক একটি হোটেলের কর্মী। সমাজমাধ্যম থেকেই তাঁর পরিচয় এবং ছবি দেখে পুলিশ চিহ্নিত করে। তার পরে গ্রেফতার করে ওই যুবককে। পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন
Advertisement