Prayagraj

স্পা সেন্টারের আড়ালে যৌনচক্র চালানোর অভিযোগ, ১৩ মহিলা-সহ ২০ জন ধৃত উত্তরপ্রদেশে

পুলিশ আসার খবর পাওয়ামাত্রই স্পা সেন্টারগুলিতে হুলস্থুল পড়ে যায়। ১৩ জন মহিলা এবং সাত জন যুবককে গ্রেফতার করে পুলিশ। মহিলাদের মধ্যে এক জন উগান্ডার নাগরিকও রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

স্পা সেন্টারের আড়ালে রমরমিয়ে যৌনচক্র চালানোর অভিযোগ উঠল উত্তরপ্রদেশের প্রয়াগরাজে। তল্লাশি অভিযান চালিয়ে ওই সেন্টার থেকে ১৩ জন মহিলা-সহ ২০ জনকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, প্রয়াগরাজের সিভিল লাইন্সে একটি বাড়ি ভাড়া করে স্পা সেন্টার খোলা হয়েছিল। স্থানীয়েরা জানিয়েছেন, সেখানে নিত্য দিন নতুন নতুন লোকের আনাগোনা লেগেই থাকত।

Advertisement

বিষয়টি নিয়ে স্থানীয়দের সন্দেহ হয়। তাঁরাই পুলিশে খবর দেন। সেই খবর পেয়ে শনিবার ওই বাড়িতে হানা দেয় পুলিশের একটি দল। হাতেনাতে বেশ কয়েক জনকে ধরে ফেলে তারা। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পারে স্পা সেন্টার চালানোর নামে সেখানে দেহ ব্যবসা চলত রমরমিয়ে। একসঙ্গে সিভিল লাইন্সের চারটি স্পা সেন্টারে তল্লাশি অভিযান চালায় পুলিশ।

পুলিশ আসার খবর পাওয়ামাত্রই স্পা সেন্টারগুলিতে হুলস্থুল পড়ে যায়। ১৩ জন মহিলা এবং সাত জন যুবককে গ্রেফতার করে পুলিশ। মহিলাদের মধ্যে এক জন উগান্ডার নাগরিকও রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, স্পা সেন্টারগুলি থেকে আপত্তিজনক অবস্থায় ওই ২০ জনকে হাতেনাতে ধরা হয়।

ডেপুটি পুলিশ কমিশনার দীপক ভুকর জানিয়েছেন, রোডওয়েজ় বাসস্ট্যান্ডের পাশে একটি মলে চারটি স্পা রয়েছে। সেই স্পাগুলিতে যৌনচক্র চালানোর ঘটনা প্রকাশ্যে এসেছে। বেশ কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। এই চক্রের জাল কতদূর বিস্তৃত তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement