Narendra Modi

‘রোমাঞ্চকর ফুটবল’! মেসিদের খেলা দেখে পর পর দু’টি টুইট মোদীর, কী লিখলেন প্রধানমন্ত্রী

রবিবার রাত ১১.৪১ নাগাদ প্রধানমন্ত্রী টুইট করেন। খেলা শেষে জয়ী দলকে শুভেচ্ছা জানিয়েছেন। পরাজিতদের জন্যও টুইট করেছেন মোদী। তাঁর মতে, এটি সবচেয়ে রোমাঞ্চকর ফুটবল ম্যাচের মধ্যে অন্যতম।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ০৭:৪৩
ফাইনাল খেলা দেখে টুইট করলেন প্রধানমন্ত্রী।

ফাইনাল খেলা দেখে টুইট করলেন প্রধানমন্ত্রী। ছবি: রয়টার্স এবং পিটিআই।

কাতার বিশ্বকাপের ফাইনালকে ফুটবলের ইতিহাসে অন্যতম রোমাঞ্চকর ম্যাচ বলে অভিহিত করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার রাতে ফাইনাল খেলা শেষ হওয়ার পর তিনি টুইট করে বিজয়ী দল আর্জেন্টিনাকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে কুর্নিশ করেছেন ফ্রান্সের লড়াইকেও।

রবিবার রাত ১১.৪১ নাগাদ প্রধানমন্ত্রী টুইট করেন। তিনি লিখেছেন, ‘‘সবচেয়ে রোমাঞ্চকর ফুটবল ম্যাচগুলির মধ্যে অন্যতম হিসাবে এই ম্যাচটিকে মনে রেখে দেওয়া হবে। ফিফা আয়োজিত বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার জন্য আর্জেন্টিনাকে শুভেচ্ছা। গোটা টুর্নামেন্টে ওরা দুর্দান্ত খেলেছে। আর্জেন্টিনা এবং মেসির অজস্র অনুরাগী আজ এই জয় উদ্‌যাপন করছেন।’’

Advertisement

ফাইনালে হেরে যাওয়া দলকেও শুভেচ্ছা জানিয়েছেন মোদী। তিনি অন্য একটি টুইটে লিখেছেন, ‘‘বিশ্বকাপে ফ্রান্সের লড়াইকে কুর্নিশ জানাই। তারাও নিজেদের দক্ষতায় ফুটবল ভক্তদের মুগ্ধ করেছেন।’’

রবিবার বিশ্বকাপের ফাইনালে অগণিত ভক্তের দীর্ঘ দিনের প্রতীক্ষার অবসান হয়েছে। লিয়োনেল মেসির অধিনায়কত্বে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। ফ্রান্সের সঙ্গে ফাইনালে তাদের হাড্ডাহাড্ডি লড়াই দেখেছে বিশ্ব। খেলা গড়িয়েছে টাইব্রেকারে। শেষ মুহূর্ত পর্যন্ত উন্মাদনা, শেষ হাসি হেসেছেন মেসি। ফুটবল ভক্তরা অনেকেই ফাইনালের ম্যাচকে অন্যতম সেরা ফুটবল বলে উল্লেখ করছেন। খেলা দেখে টুইট করলেন মোদীও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement