Shopkeeper Shot Dead

পঞ্জাবে দোকানিকে লক্ষ্য করে পর পর গুলি দুষ্কৃতীদের, মৃত্যু প্রৌঢ়ের, শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

পুলিশ জানিয়েছে মৃতের নাম জোহাল। যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, চেয়ারে বসে রয়েছেন ওই প্রৌঢ়। মোবাইলে ব্যস্ত ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১১:২৯
দোকানের বাইরে চেয়ারে বসে প্রৌঢ়। ছবি: সংগৃহীত।

দোকানের বাইরে চেয়ারে বসে প্রৌঢ়। ছবি: সংগৃহীত।

রাস্তার ধারে নিজের দোকানের সামনে বসেছিলেন এক প্রৌঢ়। দুই দুষ্কৃতী বাইক নিয়ে দোকানের সামনে থামে। তার পর ওই প্রৌঢ়কে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। একটি পায়ে এবং আরও একটি গুলি বুকে লাগে তাঁর। গুলির আওয়াজ শুনে আশপাশের লোকজন ছুটে আসতেই দুষ্কৃতীরা পালায়। হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় প্রৌঢ়ের। শনিবার ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের ভাতিন্ডায়।

Advertisement

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। পুলিশ জানিয়েছে মৃতের নাম জোহাল। যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, চেয়ারে বসে রয়েছেন ওই প্রৌঢ়। মোবাইলে ব্যস্ত ছিলেন। আচমকাই তার দিকে গুলি ছুটে আসে। গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। গুলির আওয়াজে রাস্তার দিকে তাকাতেই আবার তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। জোহাল সরতে পারেননি। একটি গুলি তাঁর পায়ে লাগে, অন্যটি বুকে। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় জোহালের।

তাঁর দোকানের এক কর্মী দীপু পুলিশকে বলেছেন, “আমি দোকানের ছাদে ছিলাম। হঠাৎই গুলির আওয়াজ পাই। প্রথমে মনে হয়েছিল কেউ বাজি ফাটাচ্ছে। কিন্তু রাস্তার দিকে তাকাতেই দেখি মালিককে লক্ষ্য করে গুলি চালাচ্ছে দু’জন। মালিক চিৎকার করে আমাকে ডাকেন। নেমে এসে দেখি মালিকের গুলি লেগেছে। হামলাকারীদের ধরার জন্য ধাওয়া করি। কিন্তু পারিনি।”

ভাতিন্ডার ডেপুটি পুলিশ সুপার কুলদীপ ব্রার জানিয়েছেন, দুই দুষ্কৃতীকে চিহ্নিত করা হয়েছে। তাদের দ্রুত গ্রেফতার করা হবে।

আরও পড়ুন
Advertisement