Woman Abuse

আগরার রাস্তায় প্রকাশ্যে বাইকে চেপে স্কুটার আরোহী তরুণীকে ধাওয়া পাঁচ যুবকের, চলল হেনস্থাও

রাতের অন্ধকারে স্কুটার চালিয়ে যাচ্ছিলেন এক তরুণী। তাঁকে দু’টি বাইকে চেপে ধাওয়া করেন পাঁচ জন যুবক। একটি বাইকে ছিলেন তিন জন। অন্য বাইকে ছিলেন দু’জন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৯:৪২
তরুণীকে বাইকে চেপে ধাওয়ার করার অভিযোগ।

তরুণীকে বাইকে চেপে ধাওয়ার করার অভিযোগ। ছবি: এক্স।

বাইকে চেপে স্কুটার আরোহী এক মহিলাকে উত্ত্যক্ত করার অভিযোগ কয়েক জন যুবকের বিরুদ্ধে। আগরার সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। (আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি) এক ট্র্যাফিক পুলিশের হস্তক্ষেপে রক্ষা পান সেই তরুণী। এই নিয়ে উত্তরপ্রদেশ পুলিশ এখনও মুখ খোলেনি।

Advertisement

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাতের অন্ধকারে স্কুটার চালিয়ে যাচ্ছিলেন এক তরুণী। তাঁকে দু’টি বাইকে চেপে ধাওয়া করেন পাঁচ জন যুবক। একটি বাইকে ছিলেন তিন জন। অন্য বাইকে ছিলেন দু’জন। দু’পাশ থেকে তরুণীকে ঘিরে ধরেন অভিযুক্তেরা। এক জন তাঁকে পিছন থেকে স্পর্শ করার চেষ্টা করেন। অন্য এক জন তাঁকে ধাক্কা দেন। অভিযোগ, বেশ কয়েক কিলোমিটার ধরে তরুণীকে ধাওয়া করেন অভিযুক্তেরা।

এর পর রাস্তায় দাঁড়িয়ে থাকা এক ট্র্যাফিক পুলিশ কর্মীর দ্বারস্থ হন ওই মহিলা। তিনি অভিযুক্তদের বাধা দিলে তাঁরা পালিয়ে যান। এই নিয়ে পুলিশ এখনও কোনও বিবৃতি দেয়নি। সমাজমাধ্যমে উত্তরপ্রদেশ পুলিশকে ট্যাগ করে অভিযুক্তদের শাস্তির দাবি তুলেছেন অনেকে।

আরও পড়ুন
Advertisement