UP Crime News

প্রেমিকাকে বাইকে চড়াতে পারেননি, তাই বিচ্ছেদ! পর পর ২৫টি বাইক চুরি করে গ্রেফতার যুবক

উত্তরপ্রদেশের যুবকের কাছ থেকে ২৫টি বাইক উদ্ধার করেছে পুলিশ। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পর তিনি বাইক চুরি শুরু করেন বলে অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১২:৪৮

—প্রতীকী চিত্র।

প্রেমিকা বাইকে চড়তে চেয়েছিলেন। তাঁর কাছে বাইক ছিল না। সেই কারণেই বিচ্ছেদ হয়ে যায় যুগলের। বিচ্ছেদের পর প্রাক্তন প্রেমিকাকে বিরক্ত করতে অভিনব পন্থা নিলেন যুবক। পর পর বাইক চুরি করতে শুরু করলেন তিনি। অবশেষে ধরাও পড়লেন পুলিশের হাতে।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের। ধৃত যুবকের নাম রাহুল সিংহ। কিছু দিন আগে বিচ্ছেদ হয়েছে তাঁর। মঙ্গলবার যুবককে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে ২৫টি বাইক উদ্ধার করা হয়েছে। জেরার মুখে রাহুল চুরির কথা স্বীকার করেছেন। এই ধরনের আচরণের কারণও জানিয়েছেন। পুলিশকে তিনি জানিয়েছেন, একের পর এক বাইক চুরি করে সেগুলি নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে প্রাক্তন প্রেমিকার সামনে যেতেন তিনি। কারণ তাঁদের বিচ্ছেদের অন্যতম কারণ ছিল এই বাইক।

পুলিশকে যুবক জানিয়েছেন, বাইকে চড়া নিয়ে অশান্তি হত তাঁর প্রেমিকার সঙ্গে। ইচ্ছা থাকলেও প্রেমিকাকে নিয়ে বাইকে ঘুরতে পারেননি তিনি। কারণ বাইক কেনার সামর্থ্য তাঁর ছিল না। কিন্তু বাইক না থাকায় যে প্রেমিকা বিচ্ছেদের পথে হাঁটবেন, তা তিনি ভাবতে পারেননি। বিচ্ছেদের পর অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন বলেও পুলিশকে জানিয়েছেন যুবক। একটি গোষ্ঠীর সংস্পর্শে এসে তিনি মাদক নিতেন। সেই সূত্রেই বাইক চুরি করতে শুরু করেছিলেন। ক্রমে বাইক চুরি তাঁর নেশায় পরিণত হয়েছিল। নতুন নতুন বাইক নিয়ে প্রাক্তন প্রেমিকার সামনে যেতেন তিনি। প্রেমিকাকে দেখাতেন, এখন তাঁর কাছে একাধিক বাইক রয়েছে। প্রতি দিনই প্রাক্তন প্রেমিকার বাড়ির সামনে দিয়ে বাইক চালিয়ে যেতেন যুবক।

এলাকায় সম্প্রতি দু’টি বাইক চুরির ঘটনার তদন্তে নামে পুলিশ। সেই সূত্রেই রাহুলের খোঁজ মেলে। তাঁর বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন
Advertisement