Crime

স্বামী-সংসার ছেড়ে বাপের বাড়িতে কেন! কন্যাকে খুন করলেন বাবা

মহিলার বাবার বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করেন নিহতের ভাই। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১২:৩০
অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে। প্রতীকী ছবি।

স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বাপের বাড়িতে ফিরে গিয়েছিলেন এক মহিলা। স্বামীর ঘরে ফেরানোর জন্য চাপ দিচ্ছিলেন মহিলার বাবা। এ নিয়ে গোলমালের জেরে নিজের বাবার হাতেই খুন হতে হল ওই মহিলাকে। এমন অভিযোগই উঠেছে হরিয়ানার সিরসা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মণিকা নামে ৩০ বছরের এক মহিলার সঙ্গে ২০০৮ সালে বিয়ে হয়েছিল চিরঞ্জিৎ নামে এক যুবকের। তিনি সিরসার সতনাম সিংহ চক এলাকার বাসিন্দা। গত বছরের অগস্ট মাস থেকে আলাদা থাকতে শুরু করেন ওই দম্পতি। এর পরই সিরসার ভরত নগরে বাপের বাড়িতে চলে যান মণিকা।

Advertisement

কন্যা বাপের বাড়িতে থাকুক, তা চাননি মণিকার বাবা বেদপাল। মণিকাকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য জোর করতেন তিনি। এ নিয়ে গোলমালের জেরেই মণিকাকে তাঁর বাবা খুন করেছেন বলে অভিযোগ। শনিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

দিদিকে খুনের ঘটনায় বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মণিকার ভাই মিত্রাসেন। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে। মণিকার ভাইয়ের অভিযোগ, মদ্যপান করে প্রায়শই তাঁর দিদিকে হেনস্থা করতেন বাবা। গত ১১ জানুয়ারি মণিকার মা, ভাই, তাঁর স্ত্রী ও পুত্র বাজারে গিয়েছিলেন। সেই সময় বাড়িতে একলা ছিলেন মণিকা। রাত ৮টা থেকে ৯টার মধ্যে মণিকার মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। মণিকাকে মারধরের সময় বাড়ি ফেরেন তাঁর ভাই। মণিকাকে তার পর উদ্ধার করেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করা হয়নি।

আরও পড়ুন
Advertisement