Rape

আবার মহারাষ্ট্র, ১৩ বছরের কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ! শেষে পাথর মেরে খুন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা জলগাঁওয়ের চোপড়ার বাসিন্দা। ঘটনার দিন বাড়িতে একা ছিল কিশোরী। সে সময় তার বাড়িতে গিয়ে তাকে নিয়ে বেরিয়ে যায় অভিযুক্ত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩২

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আবার মহারাষ্ট্রে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ। ধর্ষণের পর ১৩ বছরের কিশোরীকে পাথর দিয়ে থেঁতলে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। জলগাঁওয়ের ঘটনা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা জলগাঁওয়ের চোপড়ার বাসিন্দা। ঘটনার দিন বাড়িতে একা ছিল কিশোরী। সে সময় তার বাড়িতে গিয়ে তাকে নিয়ে বেরিয়ে যায় অভিযুক্ত। অভিযোগ, এর পর বাইরে তাকে ধর্ষণ করা হয়। শেষে পাথর দিয়ে থেঁতলে খুন করা হয়। প্রতিবাদে জলগাঁওয়ে পথে নামেন বহু মানুষ। দোষীর শাস্তির দাবিতে সরব হন মহিলারা। চোপড়ার পুলিশ আধিকারিক মধুকর সালভে জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তিনি ধর্ষণের পর পাথর দিয়ে থেঁতলে খুন করেছেন নির্যাতিতাকে। পুলিশ তদন্ত করে দেখছে।

গত মাসে মহারাষ্ট্রের বদলাপুরে স্কুলে যৌন নির্যাতনের শিকার হয়েছিল দুই শিশু। প্রতিবাদে পথে নামেন বহু মানুষ। পুলিশ এবং স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বন্‌ধ ডাকা হয় ঠাণে জেলায়। ২০ অগস্ট ঠাণের বদলাপুর স্টেশনে বিক্ষোভ দেখান বহু মানুষ। এ বার ফের জলগাঁওয়ে কিশোরীকে ধর্ষণ এবং খুনের অভিযোগ উঠল।

আরও পড়ুন
Advertisement