Falls to Death

কুকুরকে ধাওয়া করতে গিয়ে তিন তলা থেকে এক তলায় পড়লেন যুবক, গেল প্রাণ

পুলিশ জানিয়েছে, যুবকের নাম উদয় কুমার। তাঁর বয়স ২৩ বছর। চন্দনগর এলাকার একটি হোটেলে বন্ধুর জন্মদিন উপলক্ষে গিয়েছিলেন যুবক। হোটেলের তিন তলায় বসেছিল জন্মদিনের আসর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১৬:৫১
হোটেলের বারান্দায় কুকুরের পিছনে ধাওয়া করছেন যুবক।

হোটেলের বারান্দায় কুকুরের পিছনে ধাওয়া করছেন যুবক। ছবি: ভিডিয়ো থেকে।

হোটেলের বারান্দায় কুকুরের পিছনে ছুটছিলেন যুবক। জানলা দিয়ে উঁকি দিতে গিয়ে তিন তলা থেকে পড়ে গেলেন এক তলায়। সেখানেই মৃত্যু হল যুবকের। হায়দরাবাদের একটি হোটেলের ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, যুবকের নাম উদয় কুমার। তাঁর বয়স ২৩ বছর। চন্দনগর এলাকার একটি হোটেলে বন্ধুর জন্মদিন উপলক্ষে গিয়েছিলেন যুবক। হোটেলের তিন তলায় বসেছিল জন্মদিনের আসর। গোটা ঘটনা ধরা পড়েছে বারান্দায় বসানো সিসি ক্যামেরায় (আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)। ভিডিয়োতে দেখা গিয়েছে, বারান্দার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে কুকুরটিকে ধাওয়া করে ছুটছেন যুবক।

এর পর ভিডিয়োতে দেখা যায়, বারান্দার এক প্রান্তে যে জানলা রয়েছে, তার পাল্লা খুলে উঁকি দিচ্ছেন যুবক। তার পরেই ভারসাম্য রাখতে না পেরে নীচে পড়ে যান তিনি। পুলিশ জানিয়েছে, পড়ে যাওয়ার কিছু ক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর। যুবক মত্ত ছিলেন কি না, খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই তা স্পষ্ট হবে।

আরও পড়ুন
Advertisement