Sexual Harassment

তরুণীকে ধর্ষণ, ভিডিয়ো দেখিয়ে লাগাতার ব্ল্যাকমেল! অবশেষে গ্রেফতার দোকানের মালিক

পুলিশ জানিয়েছে, ২০২১ সালে সমাজমাধ্যমে এক তরুণীর সঙ্গে আলাপ হয় অভিযুক্তের। তরুণী কাজ খুঁজছিলেন। অভিযুক্তের সংস্থাতেই চাকরি পান তিনি। তার পরে দোকানের মালিক তাঁকে ধর্ষণ করেন।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৫:২৮
তরুণীকে ধর্ষণের ভিডিয়ো দেখিয়ে বার বার ব্ল্যাকমেলের অভিযোগ যুবকের বিরুদ্ধে।

তরুণীকে ধর্ষণের ভিডিয়ো দেখিয়ে বার বার ব্ল্যাকমেলের অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

তরুণীকে ধর্ষণ করে তার ভিডিয়ো রেকর্ড দেখিয়ে বার বার ব্ল্যাকমেলের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, ভিডিয়ো দেখিয়ে একাধিক বার তরুণীকে ধর্ষণ ও যৌন হেনস্থা করেন তিনি।

ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউয়ের। অভিযুক্ত যুবকের নাম সূরজ তিওয়ারি, বয়স ২৩ বছর। তিনি একটি কাপড়ের দোকানের মালিক। পুলিশ জানিয়েছে, ২০২১ সালে সমাজমাধ্যমে এক তরুণীর সঙ্গে আলাপ হয় সূরজের। তরুণী কাজ খুঁজছিলেন। সূরজের সংস্থায় চাকরি দেওয়া হয় তাঁকে। তার পরেই সূরজ তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

Advertisement

তরুণী পুলিশকে জানিয়েছেন, ধর্ষণের ভিডিয়ো তুলে রেখেছিলেন সূরজ। তা দেখিয়ে দিনের পর দিন চলত ব্ল্যাকমেল। একাধিক বার তরুণীকে ওই ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে সূরজ ধর্ষণ করেছেন বলে অভিযোগ।

অত্যাচার সহ্য করতে না পেরে ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে চাকরি ছেড়ে দেন তরুণী। তবে অভিযোগ, তার পরেও হেনস্থা থামেনি। তরুণীর বাড়ি পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন সূরজ। এর পরেই স্থানীয় থানায় সূরজের নামে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক অজয় মিশ্র জানিয়েছেন, ‘‘এই মামলায় নির্যাতিতার বয়ানের ভিত্তিতে সূরজ তিওয়ারিকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩২৩, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement