Bike Theft

বাইক না থাকায় ছেড়ে চলে গিয়েছেন প্রেমিকা! ক্ষোভে, হতাশায় একের পর এক বাইক চুরি করে ধৃত যুবক

উত্তরপ্রদেশের বিজনৌরে বেশ কয়েক দিন ধরে বাইক চুরি হচ্ছিল। একের পর এক বাইক চুরির ঘটনায় চোরকে ধরতে বেশ কয়েকটি দল গঠন করে পুলিশ। শেষমেশ রাহুল সিংহ নামে এক যুবককে গ্রেফতার করে তারা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১৪:০৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

প্রেমিকাকে বাইকে চাপিয়ে ঘোরাতে পারেননি তিনি। আর সে কারণেই সম্পর্ক ছিন্ন করে চলে গিয়েছিলেন প্রেমিকা। আর নিজের ব্যর্থতার জন্য ক্ষোভে, হতাশায় ভেঙে পড়েন যুবক। প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার ক্ষোভ, তাঁকে বাইকে করে চাপিয়ে না ঘোরাতে পারার হতাশা তাঁকে কুড়ে কুড়ে খেতে শুরু করে। শেষমেশ সেই হতাশাই তাঁকে অপরাধের জগতে টেনে নিয়ে যায়।

Advertisement

উত্তরপ্রদেশের বিজনৌরে বেশ কয়েক দিন ধরে বাইক চুরির ঘটনা ঘটছিল। একের পর এক বাইক চুরির ঘটনায় চোরকে ধরতে বেশ কয়েকটি দল গঠন করে পুলিশ। শেষমেশ শনিবার রাহুল সিংহ নামে এক যুবককে গ্রেফতার করে তারা। তাঁর কাছ থেকে ২৫টি চুরি করা বাইক উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃন্দাবনের পিরিগঢ়হী রায়ার বাসিন্দা রাহুল। পুলিশের কাছে তিনি স্বীকার করেছেন যে, প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পর থেকে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। তার পর বাইক চুরি করাও শুরু করেন। আর চুরি করার পর সেই বাইকগুলি নিয়ে প্রাক্তন প্রেমিকার বাড়ির সামনে যেতেন। শেষ দু’টি বাইক চুরি করেন তাঁর নিজের এলাকা বৃন্দাবন থেকেই। তার পরই রাহুলের হদিস পায় পুলিশ। রুক্মিনী বিহার থেকে তাঁকে শনিবার গ্রেফতার করে পুলিশ। বৃন্দাবনের এক পুলিশ আধিকারিক রবি ত্যাগী জানিয়েছেন, রাহুল স্বীকার করেছেন যে, প্রেমিকাকে বাইকে চাপাতে না পেরে ক্ষোভ এবং হাতাশায় চুরি করা শুরু করেন। কিন্তু তাঁর দাবি সত্যি, না কি বাইক চুরিচক্রের সঙ্গে যোগ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement