Crime News

প্রেমিকা অন্তঃসত্ত্বা, বিয়ে এড়াতে পাথর দিয়ে থেঁতলে খুন করলেন প্রেমিক

উত্তরপ্রদেশে অন্তঃসত্ত্বা প্রেমিকাকে পাথর দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। অভিযোগ, খুনের পর মাঠেই প্রেমিকার দেহটি ফেলে রেখে পালিয়েছিলেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১০:০৩
Man allegedly killed married woman after impregnating her in UP.

প্রতীকী চিত্র।

বিবাহিত প্রেমিকাকে খুন করার অভিযোগে প্রেমিক এবং তাঁর চার সঙ্গীকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, বিবাহিত মহিলার সঙ্গে যুবকের সম্পর্ক গড়ে উঠেছিল। মহিলা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের জন্য তাঁকে চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু যুবক বিয়ে করতে রাজি হননি। চার বন্ধুর সহায়তায় প্রেমিকাকে পাথর দিয়ে থেঁতলে খুন করেন তিনি।

ঘটনাটি উত্তরপ্রদেশের মিরাট জেলার। মৃত মহিলার নাম রমবিরি। ২০১৫ সালে তাঁর বিয়ে হয়েছিল। বিবাহবিচ্ছেদ না হলেও বিয়ের এক বছর পর থেকেই স্বামী, স্ত্রী আলাদা থাকেন। মহিলা তাঁর বাপের বাড়িতে থাকাকালীন আদেশ নামে স্থানীয় এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অভিযোগ, আদেশই তাঁর দলবল নিয়ে প্রেমিকাকে খুন করেছেন।

Advertisement

সম্প্রতি ওই মহিলা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তাই প্রেমিককে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। আদেশ বিয়ের জন্য প্রস্তুত ছিলেন না। তাই চার বন্ধুর সঙ্গে মিলে মহিলাকে খুনের ছক কষেন। গত ২ জুলাই মহিলাকে একটি মাঠে ডাকেন তিনি। সেখানেই ভারী পাথর দিয়ে আঘাত করে থেঁতলে দেন তাঁর মাথা। তার পর দেহ মাঠেই ফেলে রেখে পালিয়ে যান। পরের দিন দেহটি উদ্ধার করে পুলিশ। মহিলার পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয়।

আদেশ ছাড়াও পুলিশ আরও চার জনকে গ্রেফতার করেছে। তাঁরা হলেন, দীপক, আরিয়ান, সন্দীপ এবং রোহিত। পুলিশি হেফাজতে আপাতত তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement