Love Affair

ইনস্টাগ্রামে যুবকের প্রেমে হাবুডুবু দুই কিশোরী, দেখা করতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতা হল

ইনস্টাগ্রামে এক যুবকের প্রেমে পড়েছিল দুই কিশোরী। যুবকের সঙ্গে দেখা করতে গিয়েছিল তারা। তার পরই বিপাকে পড়ল ওই দুই কিশোরী।

Advertisement
সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৬:১৩
ইনস্টাগ্রামে একই যুবকের প্রেমে পড়ে ওই দুই কিশোরী।

ইনস্টাগ্রামে একই যুবকের প্রেমে পড়ে ওই দুই কিশোরী। প্রতীকী ছবি।

সমাজমাধ্যমে একই যুবকের প্রেমে পড়েছিল দুই কিশোরী। প্রেমের টানে তারা যুবকের আস্তানায় গিয়ে ফাঁদে পড়ল। প্রায় এক মাস ধরে তাদের একটি ঘরের মধ্যে বন্দি করে রেখে অত্যাচার চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ওড়িশার জাজপুর থানা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওড়িশার বোলানগির এলাকার দুই কিশোরী তামিলনাড়ুতে সেলাইয়ের কাজ করত। সেই সময়ই ইনস্টাগ্রামে জাজপুর জেলার বাসিন্দা রঞ্জিত সাহু নামে এক যুবকের সঙ্গে তাদের আলাপ হয়। সেই আলাপ প্রেমে গড়ায়। যুবকের সঙ্গে দেখা করতে জাজপুরে যায় ওই কিশোরী। অভিযোগ, তাদের সেখানে একটি ঘরে আটকে রেখে অত্যাচার চালান ওই যুবক।

কোনও রকমে ওই যুবকের খপ্পর থেকে সম্প্রতি পালিয়ে যায় এক কিশোরী। তার পরই স্থানীয়দের গোটা ঘটনাটি জানায় সে। এর পর স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় ওই দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মূল অভিযুক্ত রঞ্জিত ফেরার। এক কিশোরী অভিযোগ করেছে যে, তার কাছ থেকে টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়েছে।

আরও পড়ুন
Advertisement