Viral

Viral: ‘না খেয়েই থাকব’! বার্গার না পেয়ে রেগে গেল খুদে, দেখুন ভাইরাল ভিডিয়ো

তার অভিমান হয়েছে দিদির উপর। দিনি খাবার ডেলিভারি অ্যাপে নিজের জন্য বার্গার অর্ডার করেছে, কিন্তু তার জন্য করেনি।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুলাই ২০২১ ১০:০৭

ছবি: টুইটার

পড়তে বসে বাচ্চাদের নাকের জলে, চোখের জলে অবস্থার ভিডিয়ো, কখনও ডাক্তার দেখাতে এসে ঘুমিয়ে পড়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এ বার দেখা গেল এক খুদের বার্গার প্রীতির কথা। খাবারের প্রতি তার এতই প্রেম যে শেষ পর্যন্ত বার্গার ছা়ড়া অন্য কিছু খেতে সরাসরি অস্বীকার করেছে সে।

নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বাচ্চা ছেলে মুখ আড়াল করে বসে রয়েছে। তার অভিমান হয়েছে দিদির উপর। দিনি খাবার ডেলিভারি অ্যাপে নিজের জন্য বার্গার অর্ডার করেছে, কিন্তু তার জন্য করেনি। তাই নিয়ে শুরু হচ্ছে কথা। সে কথা শুরুই করছে এই বলে যে, ‘‘আমার সঙ্গে কথা বলো না।’’

Advertisement

ক্যামেরার পিছন থেকে ওই মহিলা উত্তর দিচ্ছেন, ‘‘ছাড়ো, তোমাকে খেতে হবে না বার্গার, আমি একাই খেয়ে নেবো। তুমি শুধু দেখো।’’ তাতে আরও মন খারাপ হচ্ছে খুদের। মুখ ভার করে সে বলছে, ‘‘আমি বার্গার খাওয়া দেখবও না, ঠিক আছে?’’ শেষে আর থাকতে না পেরে খুদে বলছে, ‘‘আমি কিছুই খাবো না। খিদে পেটেই থেকে যাবো, ঠিক আছে?’’ বাচ্চাটির এই বার্গার প্রীতি মন কড়েছে নেটমাধ্যমের। ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement