Narendra Modi

কোপা দেখানোর ব্যবস্থা করুন, মোদীকে চিঠি অনুরাগীদের

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ০৮:৪৭
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। —ফাইল ছবি।

একই সঙ্গে চলছে ক্রিকেটে টি-২০ বিশ্বকাপ, ফুটবলে ইউরো এবং কোপা আমেরিকার আসর! খেলার এমন মহা-মরসুমে প্রথম দুই টুর্নামেন্ট টিভি এবং অ্যাপে সরাসরি দেখতে পাচ্ছেন ক্রীড়ানুরাগীরা। কিন্তু ব্রাজ়িল, আর্জেন্টিনার খেলা দেখার উপায় নেই! কোপা আমেরিকা দেখানোই হচ্ছে না কোথাও। এই ‘বৈষম্য’ দূর করতে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চাইলেন কেরলের ফুটবল ভক্তেরা।

Advertisement

টিভিতে কোপা আমেরিকা সম্প্রচারের ব্যবস্থা করার আর্জি জানিয়ে প্রধানমন্ত্রী মোদীকে চিঠি দিয়েছে কোঝিকোঢ়ের ফুটবল অনুরাগীদের অ্যাসোসিয়েশন এনএফএফএ। চিঠিতে ওই সংগঠনের সভাপতি এন ভি সুবের লিখেছেন, ‘ফুটবল পৃথিবীর অন্যতম বৃহৎ এবং সব চেয়ে জনপ্রিয় খেলা। ভারতেও লক্ষ লক্ষ ফুটবল ভক্ত রয়েছেন। আপনি জানেন, কোপা আমেরিকা সারা বিশ্বের মানুষের কাছেই অন্যতম পছন্দের টুর্নামেন্ট। অথচ ভারতে এই টুর্নামেন্ট সম্প্রচারই হচ্ছে না। যাতে ফুটবল ভক্তেরা কোপার খেলা দেখা থেকে বঞ্চিত না হন, তার জন্য আপনি অনুগ্রহ করে হস্তক্ষেপ করুন’। প্রসার ভারতীর মাধ্যমে বা অন্য কোনও চ্যানেলকে দিয়ে কোপার সম্প্রচার করানোর আর্জি জানিয়েছে এনএফএফএ। একই ভাবে ভারতে ব্রাজ়িল, আর্জেন্টিনার খেলা দেখানোর ব্যবস্থা করার দাবিতে সরব হয়েছে মলপ্পুরমের ‘ফুটবল লাভার্স ফোরাম’ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement