Papad

পাঁপড়ের জন্য ঘুসোঘুসি! কনেপক্ষের সঙ্গে পাত্রপক্ষ জড়াল হাতাহাতিতে, নষ্ট করা হল খাবার

একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানকে ঘিরে খাবারের বিশাল আয়োজন করা হয়েছে। ভিডিয়োটি শুরু হয়েছে মারামারি দিয়ে। এক দল লোক আর এক দলকে মারধর করছেন।

Advertisement
সংবাদ সংস্থা
আলাপ্পুঝা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪২
পাঁপড়ের জন্য হাতাহাতি! ছবি সৌজন্য টুইটার।

পাঁপড়ের জন্য হাতাহাতি! ছবি সৌজন্য টুইটার।

পাঁপড়ের জন্য বিয়েবাড়িতে মারামারি হয়েছে, এমন কাণ্ড আগে কখনও শুনেছেন? তা-ও আবার সামান্য পাঁপড় নিয়ে! অবিশ্বাস্য লাগলেও সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে একটি বিয়েবাড়িতে।

একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানকে ঘিরে খাবারের বিশাল আয়োজন করা হয়েছে। ভিডিয়োটি শুরু হয়েছে হাতাহাতি এবং মারামারি দিয়ে। এক দল লোক আর এক দলকে মারধর করছেন। পাল্টা ঘুসি, লাথিও চলছে। তার মধ্যেই অতিথিদের জন্য আয়োজন করা খাবারভর্তি পাত্র ছুড়ে ছুড়ে ফেলে দেওয়া হচ্ছে। কিন্তু কারও ভ্রূক্ষেপ নেই তাতে। অনুষ্ঠানে হাজির অতিথিরা তখন নিজেদের বাঁচাতে ব্যস্ত।

Advertisement

জানা গিয়েছে, ঘটনাটি কেরলের আলাপ্পুঝার মুত্তমের। ঘটনার সূত্রপাত অতিরিক্ত পাঁপড় চাওয়া নিয়ে। পাত্রপক্ষের কয়েক জন পাঁপড় চেয়েছিলেন। অভিযোগ, ক্যাটারিংয়ের দায়িত্বে থাকা কর্মীরা অতিরিক্ত পাঁপড় দিতে অস্বীকার করেন। এর পরই এক কথা-দু’কথা থেকে বিষয়টি ক্রমে বাড়তে থাকে। শেষমেশ হাতাহাতিতে পৌঁছয় ঘটনা। পাত্র এবং কনেপক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে। লাথি, ঘুসি চলতে থাকে সমানে। এমনকি রাগের বশে অতিথিদের জন্য আয়োজন করা খাবারও ছুড়ে ফেলে দিতে দেখা যায়। চেয়ার ছুড়ে মারতেও দেখা যায় কয়েক জনকে।

রাকেশকৃষ্ণ সিংহ নামে এক টুইটার গ্রাহক মারামারির সেই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘যে রাজ্যে ১০০ শতাংশ মানুষই শিক্ষিত, সেখানে পাঁপড় নিয়ে হাতাহাতিতে জড়ালেন বরের বন্ধুরা।’

পুলিশ জানিয়েছে, তারা এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছে। এই ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন। আপাতত ১০ জন অভিযুক্তকে চিহ্নিত করা গিয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement