Accident

মোচ্ছবের টাকা আনতে গিয়ে দুর্ঘটনা, ট্রাক থেকে অটোর উপর পড়ল পাথর, হত তিন চালক

দুর্ঘটনাগ্রস্তরা সকলেই পেশায় অটোচালক। থাকেন মঙ্গোলিগুডেম গ্রামে। শনিবার সন্ধ্যাবেলা পর্যন্ত তাঁরা অটো চালিয়েছিলেন। রাতে কুরাভি গ্রামের উদ্দেশে রওনা হন। সেখানে অটোর মালিক থাকেন।

Advertisement
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৬:৪২
অটোর উপর হুড়মুড়িয়ে পড়ল গ্রানাইট পাথর। শনিবার রাতে প্রাণ গেল তিন অটোচালকের।

অটোর উপর হুড়মুড়িয়ে পড়ল গ্রানাইট পাথর। শনিবার রাতে প্রাণ গেল তিন অটোচালকের। ছবি: প্রতীকী

বর্ষবরণের রাতে চরম পরিণতি। বর্ষপূর্তির উদ্‌যাপন করবেন বলে মালিকের থেকে টাকা নিতে যাচ্ছিলেন কয়েক জন অটোচালক। পথে পাথর বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ। তার জেরে অটোর উপর হুড়মুড়িয়ে পড়ল গ্রানাইট পাথর। শনিবার রাতে প্রাণ গেল তিন অটোচালকের। জখম ৫ জন। তেলঙ্গানার মেহবুবাবাদের ঘটনা।

ওয়ারাঙ্গল-খাম্মাম জাতীয় সড়কে এই দুর্ঘটনা হয়েছে। মৃতদের নাম ওয়াই শ্রীকান্ত, বি সুমন, ডি নবীন। তাঁদের সকলেরই বয়স ৩০ বছরের আশপাশে। আহত ৫ জন এখন হাসপাতালে ভর্তি। দুর্ঘটনাগ্রস্তরা সকলেই পেশায় অটোচালক। থাকেন মঙ্গোলিগুডেম গ্রামে। শনিবার সন্ধ্যাবেলা পর্যন্ত তাঁরা অটো চালিয়েছিলেন। রাতে কুরাভি গ্রামের উদ্দেশে রওনা হন। সেখানে অটোর মালিক থাকেন। তাঁর থেকে টাকা নিতেই একটি অটোয়ে চেপে রওনা হয়েছিলেন তাঁরা। উদ্দেশ্য ছিল টাকা নিয়ে বর্ষপূর্তির দিনটি উদ্‌যাপন।

Advertisement

সোমলতান্ডায় মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাক এবং অটোর। উল্টো দিক থেকে আসছিল ট্রাকটি। তার ধাক্কায় পাশে ঝোপে পড়ে যায় অটো। তার উপরই ট্রাক থেকে হুড়মুড়িয়ে পড়ে পাথর। চাপা পড়েন অটোচালকেরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ক্রেন দিয়ে পাথর তোলা হয়। ঘটনাস্থলেই মত্যু হয়েছে শ্রীকান্ত নামে এক চালকের। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় সুমনের। মেহবুবাবাদের হাসপাতাল থেকে ওয়ারাঙ্গলের হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয় নবীনের।

আরও পড়ুন
Advertisement