Burn

বিয়ের জন্য চাপ দিচ্ছিল কিশোরী প্রেমিকা! গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে মারলেন বিবাহিত যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম জে বিঘ্নেশ। অভিযোগ, শনিবার কড়াপা জেলার বাদভেলে কিশোরীর গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে দিয়েছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১২:৪০

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

প্রাক্তন প্রেমিকাকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। নিহত নাবালিকা। অন্ধ্রপ্রদেশের কড়াপা জেলার ঘটনা। পুলিশ জানিয়েছে, অতীতে ১৬ বছরের কিশোরীর সঙ্গে সম্পর্ক ছিল অভিযুক্তের। কিন্তু সেই সম্পর্ক ভেঙে দিয়ে অন্য এক জনকে বিয়ে করেন যুবক। সে কারণে টানাপড়েন শুরু হয়েছিল। ঘটনার পর থেকে ফেরার যুবক। তাঁর খোঁজ করছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম জে বিঘ্নেশ। অভিযোগ, শনিবার কড়াপা জেলার বাদভেলে কিশোরীর গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে দিয়েছেন তিনি। মাইদুকুরু পুলিশের আধিকারিক রাজেন্দ্র প্রসাদ বলেন, ‘‘শনিবার সকালে ১০টা নাগাদ কিশোরীর গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে দেন বিঘ্নেশ। কড়াপার আরআইএমএস হাসপাতালে ভর্তি করানো হয় কিশোরীকে। রবিবার রাত ৩টে নাগাদ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।’’

তদন্তে পুলিশ জেনেছে, কিশোরীর সঙ্গে সম্পর্ক ছিল বিঘ্নেশের। মাস কয়েক আগে সম্পর্ক ভেঙে অন্য এক মহিলাকে বিয়ে করেন তিনি। ওই আধিকারিক জানিয়েছেন, ছ’মাস আগে আবার বিঘ্নেশের সঙ্গে যোগাযোগ করেন কিশোরী। তাকে বিয়ে করার জন্য যুবককে ক্রমাগত চাপ দিতে থাকেন। তার জেরে বিঘ্নেশ চরম পদক্ষেপ করেন। তাঁর বিরুদ্ধে পকসো ধারায় মামলা করেছে পুলিশ। খোঁজ চালাচ্ছে।

আরও পড়ুন
Advertisement