Karnataka Accident

কর্নাটকে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ল গাড়ি, ভিতরেই ডুবে মৃত্যু চার মহিলার

শনিবার রাতে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন চার মহিলা। তাঁদের মধ্যে এক জন কিশোরীও ছিল। কিন্তু পথে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৩:৫৭
Four women die after car fall into canal in Karnataka.

খাল থেকে উদ্ধার করার পর দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। ছবি: সংগৃহীত।

নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেল গাড়ি। তার ভিতরে থেকে ডুবে মৃত্যু হল চার মহিলার। যদিও গাড়ির চালক বেঁচে গিয়েছেন। তিনি ঠিক সময়ে গাড়ি থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন।

ঘটনাটি কর্নাটকের মাণ্ডয়া জেলার। শনিবার রাত সাড়ে ৮টা নাগাদ সেখানে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারায়। পাশে বিশ্বেশ্বরায় খাল ছিল। খালের লোহার রেলিংয়ে গিয়ে সজোরে ধাক্কা খায় গাড়িটি। তার পর উল্টে খালে পড়ে যায়।

Advertisement

গাড়ি খালে ডুবে যাওয়ার আগেই কোনও রকমে বেরিয়ে আসেন চালক। সাঁতরে তিনি পাড়ে উঠে পড়েন। কিন্তু ওই গাড়িতে চার জন মহিলা ছিলেন। তাঁদের মধ্যে এক জন কিশোরী। প্রত্যেকেরই মৃত্যু হয়েছে।

মৃতেরা হলেন, মহাদেবাম্মা (৫৫), মহাদেবী (৪৫), রেখা (৩৬) এবং সঞ্জনা (১৭)। পুলিশ জানিয়েছে, গামনাহল্লী গ্রাম থেকে এই চার জন গাড়িতে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। মৃতেরা কেউ সাঁতার জানতেন না বলে মনে করা হচ্ছে। খাল থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

কী ভাবে দুর্ঘটনা ঘটল, পুলিশ তার তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তের পর তাদের অনুমান, অতিরিক্ত গতির কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে থাকতে পারে। এ ছাড়া, রাতে খালের ধারের ওই রাস্তা অন্ধকার ছিল। দৃশ্যমানতাতেও সমস্যা হয়ে থাকতে পারে চালকের। তদন্ত সম্পন্ন হলে দুর্ঘটনার কারণ নিশ্চিত করে জানাবে পুলিশ।

আরও পড়ুন
Advertisement