Haryana Assembly Election 2024

‘এখন আমি কী করব’! হরিয়ানায় বিধানসভা ভোটের টিকিট না পেয়ে কেঁদে ভাসালেন বিজেপির প্রাক্তন বিধায়ক

হরিয়ানায় বিজেপির প্রাক্তন বিধায়ক শশীরঞ্জন পারমার। এক সাক্ষাৎকার দিতে দিতেই ক্যামেরার সামনে কেঁদে ফেলেন তিনি। আগামী ৫ অক্টোবর হরিয়ানায় বিধানসভা নির্বাচন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৭
সাক্ষাৎকার দিতে গিয়ে কেঁদে ফেললেন বিজেপির প্রাক্তন বিধায়ক।

সাক্ষাৎকার দিতে গিয়ে কেঁদে ফেললেন বিজেপির প্রাক্তন বিধায়ক। ছবি: সংগৃহীত।

কেঁদে চলেছেন বিজেপির প্রাক্তন বিধায়ক। আর তাঁকে শান্ত করার চেষ্টা করছেন এক সাক্ষাৎকার গ্রহণকারী।

Advertisement

কাঁদতে কাঁদতে বিধায়ক বলেন, “আমার এখন কী হবে।” সাক্ষাৎকার গ্রহণকারী তাঁকে সান্ত্বনা দিয়ে বলেন, “মনকে শক্ত করুন। যা হওয়ার হয়ে গিয়েছে।”

এ কথা শুনে প্রাক্তন বিধায়ক আবার বলেন, “আমার সঙ্গে এটা হবে কল্পনাও করতে পারিনি। অত্যন্ত ব্যথিত, হতাশ আমি। কোন ধরনের সিদ্ধান্ত এটা?” সাক্ষাৎকারক আবারও তাঁকে শান্ত করার চেষ্টা করেন।

হরিয়ানায় বিজেপির প্রাক্তন বিধায়ক শশীরঞ্জন পারমার। এক সাক্ষাৎকার দিতে দিতেই ক্যামেরার সামনে কেঁদে ফেলেন তিনি। আগামী ৫ অক্টোবর হরিয়ানায় বিধানসভা নির্বাচন। দু’দিন আগেই প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে বিজেপি। সেই তালিকায় নিজের নাম না দেখে দলের বিরুদ্ধে ক্ষোভ আর হতাশাকে চেপে রাখতে পারেননি। ভিওয়ানি এবং তোশামে প্রার্থী হতে চেয়ে দলের কাছে প্রস্তাব দিয়েছিলেন। আশাও করেছিলেন, কোনও একটি জায়গা থেকে হয়তো তাঁকে প্রার্থী করা হবে।

কিন্তু প্রার্থিতালিকা যখন প্রকাশ করল দল, তখন পারমারের নাম সেই তালিকায় দেখা যায়নি। আর সেই প্রসঙ্গে বলতে গিয়েই কেঁদে ফেলেন পারমার। প্রথমে নিজেকে সামলানোর চেষ্টা করেন। কিন্তু শেষমেশ আর সেই আবেগ ধরে রাখতে পারেননি। সাক্ষাৎকারক তাঁকে প্রশ্ন করেছিলেন, কেন প্রার্থী করা হল না? তখনই প্রাক্তন বিধায়ক বলেন, “আমার সমর্থকদের, পরিচিতদের বলেছিলাম, এ বার প্রার্থী হচ্ছি। কিন্তু এখন কী বলব! এখন আমি কী করব? অসহায় লাগছে।” তার পরই অঝোরে কেঁদে ফেলেন পারমার। সাক্ষাৎকারক বলেন, “আপনি শান্ত হোন।” কিন্তু প্রাক্তন বিধায়ক তার পরেও কেঁদে ভাসান।

আরও পড়ুন
Advertisement