Crime

Crime: কেন বাথরুমে এত ক্ষণ, তিন বছরের মেয়েকে বেধড়ক মার বাবার! খুদে ভর্তি হাসপাতালে

স্ত্রীর অভিযোগ, স্বামী তিন মেয়েকেই যখন তখন মারধর করেন। এখন ছোট মেয়ের শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Advertisement
সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১১:২৪
মেয়েকে হাতা দিয়ে বেধড়ক মার বাবার।

মেয়েকে হাতা দিয়ে বেধড়ক মার বাবার। প্রতীকী চিত্র।

তিন বছরের মেয়ে বাথরুম থেকে বেরোচ্ছিল না। ডাকাডাকি করেও তাকে আনা যায়নি। রাগে হাতা দিয়ে ছোট মেয়েকে বেধড়ক মারধরের অভিযোগ বাবার বিরুদ্ধে। আহত খুদেকে হাসপাতালে ভর্তি করেন মা। পাশাপাশি স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন তিনি। রবিবার হায়দরাবাদের ঘটনা।

স্বামীর বিরুদ্ধে স্ত্রী থানায় অভিযোগে জানিয়েছেন, তাঁর ছোট মেয়ে বাথরুমে খেলছিল। হঠাৎই তাঁর স্বামী হাতা নিয়ে ঢোকেন বাথরুমে। তার পর বেধড়ক মারধর করেন। তিনি মেয়েকে বাঁচাতে গেলে স্বামী তাঁর উপরও হাত তোলেন। তাঁকে মেঝেতে ঠেলে ফেলে দেন বলে অভিযোগ।

Advertisement

পরে মেয়েকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করেন মা। চিকিৎসকেরা জানিয়েছেন, শিশুর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। অভিযোগের ভিত্তিতে, বাবার বিরুদ্ধে ৩০৭ ধারা (খুনের চেষ্টা)-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে হায়দরাবাদ পুলিশ। পরে তাঁকে আটকও করা হয়েছে। স্বামীর বিরুদ্ধে অভিযোগ করে ওই মহিলা জানিয়েছেন, ২০১৫ সালে তাঁদের বিয়ের পর পর তাঁকে হেনস্থা করা হত। এখন তিন মেয়েকে যখন তখন মারধর করেন স্বামী। তিনি স্বামীর কড়া শাস্তির দাবি জানিয়েছেন।

আরও পড়ুন
Advertisement